ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কপিল শর্মাকে ‘ডাকাত’ বললেন অর্চনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৪, ৪ মার্চ ২০২২  
কপিল শর্মাকে ‘ডাকাত’ বললেন অর্চনা

ভারতীয় কমেডিয়ান কপিল শর্মার জনপ্রিয় টেলিভিশন শো ‘দ্য কপিল শর্মা শো’। বলিউড তারকাদের সিনেমা প্রচারের অন্যতম পছন্দের অনুষ্ঠান এটি। এ শোয়ের জনপ্রিয়তার কারণে চ্যানেল কর্তৃপক্ষ তাকে মোটা অঙ্কের পারিশ্রমিক দিয়ে থাকেন।

শোনা যায়, সেই টাকার অঙ্কের পরিমাণ এতটাই যে, বলিউডের প্রথম সারির নায়কদের পারিশ্রমিককেও টেক্কা দিতে পারে। প্রায়ই তার এই পারিশ্রমিক নিয়ে প্রকাশ্যে মজা করে কথা বলেন এই শোয়ের অন্যান্য অভিনেতা ও অথিতিরা। এবার অর্চনা পূরণ সিং কপিলকে ‘ডাকাত’ বললেন। তার মতে, কপিল সনি চ্যানেল কর্তৃপক্ষকে লুঠ করছে!

সম্প্রতি, দ্য কপিল শর্মা শোয়ে বিশেষ অতিথি হিসেবে হাজির হন বলিপাড়ার প্রখ্যাত প্রযোজক নাদিয়াদওয়ালা অ্যান্ড গ্র্যান্ডসনস সংস্থার অন্যতম বলিউড তারকারা। অতিথির তালিকায় হাজির ছিলেন সস্ত্রীক সাজিদ নাদিয়াদওয়ালা। তাকে সঙ্গ দেন কৃতি স্যানন, টাইগার শ্রফ, আহান শেঠির মতো বলিউডের জনপ্রিয় মুখ।

এ পর্বের একটি বিহাইন্ড দ্য সিনে দেখা যায় কপিল শর্মা বলছেন, ‘ছোটবেলায় আমরা সবাই বিভিন্ন রকমের জিনিসপত্র দেখি আর নানা খেয়ালে হারিয়ে যাই। যেমন ধরুণ, ছোটবেলায় ‘শোলে’ দেখে ইচ্ছে হয়েছিল বড় হয়ে আমিও ডাকাত হব।’ কপিলের কথা শেষ হতে না হতেই অর্চনা বলে ওঠেন, ‘তুই তো ডাকতই হয়েছিস। সনি চ্যানেলকে যেভাবে লুটছিস তাতে ডাকাত ছাড়া তোকে আর কী বলব?’

জবাবে হাসতে হাসতেই অর্চনাকে কপিল বলেন, ‘ওহ, আমি একাই বুঝি সনিকে লুটছি? আপনি তো এখানে শুধু লাঞ্চ করতে আসেন?’ কপিলের মুখে এমন কথা শুনে হেসে গড়িয়ে পড়েন অর্চনাসহ সব অতিথিরা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়