ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছবি এঁকে মন কেড়েছেন সালমান (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৫, ৯ মার্চ ২০২২  
ছবি এঁকে মন কেড়েছেন সালমান (ভিডিও)

বড় ক্যানভাস। তাতে নারীর অবয়ব তুলির স্পর্শে ফুটিয়ে তুলছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। কখনো দাঁড়িয়ে কখনো বা শুয়ে রং-তুলি নিয়ে ব্যস্ত এই অভিনেতা। সালমানের খানের ভেরিফায়েড ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তাতে এমন দৃশ্য দেখা যায়। দিন না পেরুতেই ভিডিওটির ভিউ দাঁড়িয়েছে প্রায় ১৪ লাখ। যা নেটদুনিয়া এখন ভাইরাল।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ভিডিওটি শেয়ার করেন সালমান খান। ক্যাপশনে লিখেন—‘আপনি যা করতে চান করুন কিন্তু মাকে কষ্ট দেবেন না। শুভ নারী দিবস।’ ভিডিওটিতে মন্তব্য করে প্রিয় অভিনেতার গুণের প্রশংসা করছেন তার ভক্তরা। শিখা লিখেছেন, ‘ওয়াও দারুণ।’ সোহাইল লিখেছেন, ‘অভূতপূর্ব স্যার।’ এছাড়াও অসংখ্য নেটিজেন লাভ ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন।

সালমানের ছবি আঁকার ভিডিও দেখতে ক্লিক করুন

সালমান খান তার আঁকা ছবি নিয়ে একটি একক প্রদর্শনী করতে যাচ্ছেন। যার নাম রেখেছেন—‘মাদারহুড-এন আর্টিস্টিক ওড টু মাদার তেরেসা’। খুব শিগগির এই প্রদর্শনী হবে বলে জানা গেছে।

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ভারতে লকডাউন ছিল। ঘরবন্দি সময়েও সালমান খান ছবি এঁকে সময় কাটিয়েছেন। এর আগে সালমান খান বলেছিলেন—‘সিনেমা, গান গাওয়ার মাধ্যমে যেমন বিশেষ বার্তা তুলে ধরি; তেমনই কখনো কখনো বার্তা প্রকাশের জন্য বেছে নেই খালি ক্যানভাস আর রং।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়