ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সব বাধা পেরিয়ে ফিরছেন চিরঞ্জীবী-সালমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১০ মার্চ ২০২২  
সব বাধা পেরিয়ে ফিরছেন চিরঞ্জীবী-সালমান

ভারতের তেলেগু সিনেমার সুপারস্টার চিরঞ্জীবী। অন্যদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। ব্যক্তিগত জীবনে সালমানের সঙ্গে চিরঞ্জীবীর বেশ মধুর সম্পর্ক। চিরঞ্জীবীকে চমকে দিতে তার ৬০তম জন্মদিনে ব্যক্তিগত বিমানে হায়দরাবাদ গিয়েছিলেন ‘দাবাং’খ্যাত অভিনেতা সালমান। প্রিয় এই দুই তারকা ‘গডফাদার’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন।

মোহন রাজা পরিচালিত এ সিনেমার শুটিং গত জানুয়ারিতে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু চিরঞ্জীবী করোনায় আক্রান্ত হওয়ার কারণে তা থেমে যায়। অন্যদিকে চিরঞ্জীবী সুস্থ হলেও সালমান খান ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। অবশেষে সব বাধা পেরিয়ে শুটিং শুরু করতে যাচ্ছেন চিরঞ্জীবী ও সালমান খান। বলিউড হাঙ্গামা এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, আগামী ১২ মার্চ মহারাষ্ট্রের কারজাতের এনডি স্টুডিওতে শুটিং করবেন চিরঞ্জীবী-সালমান খান। সেখানে ড্রামাটিক ও কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। খুব শিগগির মুম্বাইয়ে যাবেন চিরঞ্জীবী, সালমান খানের পানভেলের ফার্ম হাউসে শুটিং শেষ না হওয়া পর্যন্ত থাকবেন এই অভিনেতা।

আগামী এপ্রিল মাস থেকে এ সিনেমার টানা শুটিং হবে। চলতি বছরের ঈদ কিংবা দিওয়ালিতে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়