ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মার্কিন মুলুকে প্রেমে মজেছেন অরুণিতা-পবনদীপ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ১০ মার্চ ২০২২   আপডেট: ১৯:০৮, ১০ মার্চ ২০২২
মার্কিন মুলুকে প্রেমে মজেছেন অরুণিতা-পবনদীপ

যুক্তরাষ্ট্রে একান্তে সময় কাটাচ্ছেন অরুণিতা-পবনদীপ

ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’। এবারের সিজনে বিজয়ী হয়েছেন উত্তরাখণ্ডের পবনদীপ রাজন। ফার্স্ট রানারআপ হয়েছেন কলকাতার অরুণিতা কাঞ্জিলাল।

ইন্ডিয়ান আইডলের ১২তম আসরের পুরো সিজনজুড়ে দারুণ আলোচনায় ছিলেন পবনদীপ ও অরুণিতা। ব্যক্তিগত জীবনে তারা প্রেম করছেন— এমন গুঞ্জনের কারণেও বার বার আলোচনায় উঠে এসেছেন এই জুটি। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন দুজনেই। তাদের ভাষায়—‘আমরা খুব ভালো বন্ধু।’

‘ইন্ডিয়ান আইডল’ শেষ হওয়ার পর থেকে দেশে-বিদেশে শো করে বেড়াচ্ছেন অরুণিতা-পবনদীপ। এবার পাড়ি জমিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। সেখানে একটি শো করতে গিয়েছেন তারা। এ যাত্রায় তাদের সায়লী কাম্বলে ও মোহাম্মদ দানিশ। তবে শোয়ের ফাঁকে একান্তে সময় কাটাচ্ছেন এই প্রেমিক যুগল।

অরুণিতা-পবনদীপ সম্পর্কের কথা গোপন করলেও তাদের কর্মকাণ্ড বলছে অন্য কথা। একই স্থানে তোলা আলাদা আলাদা ছবি নিজেদের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তারা। তবে ড্রামার তুষার কামরা এ জুটির একসঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। এসব  ছবিতে অরুণিতা-পবনদীপের বন্ডিং স্পষ্ট। আর সেখানে মন্তব্য করেছেন তাদের ভক্তরা।

অরুদীপ ভক্তদের একজন লিখেছেন, ‘লুকিয়ে প্রেম করার বড় লক্ষণ তো এটাই, দুজনে একই জায়গায়, কিন্তু সেটা জানতে দেবে না।’ আরেকজন লিখেছেন, ‘ভাই, প্রেম কি লুকানো যায়?’ এছাড়া অসংখ্য ভক্ত মন্তব্য করেছেন—‘দুজনকে একসঙ্গে দারুণ লাগছে, সারাজীবন একসঙ্গে থেকো।’

পবনদীপের বোনের বিয়েতে অরুণিতা

প্রেম নিয়ে বরাবরই স্পিকটি নট অরুণিতা-পবনদীপ। তবে কিছুদিন আগে পবনদীপের বোনের বিয়েতে প্রথম থেকে অরুণিতার উপস্থিতি অনেক কিছুই খোলাসা করে দিয়েছে। তারপর এ জুটির একটি ভিডিও ভাইরাল হয়। যাতে দেখা যায়, পবনদীপের হাত ধরে হেঁটে চলেছেন বাংলার অরুণিতা। ভিডিওতে তার চোখ-মুখের উচ্ছলতা বলে দিচ্ছে ঠিক কতটা খুশি তিনি!

লন্ডনের পথে পবনদীপের হাত ধরে হেঁটে চলেছেন অরুণিতা (বাঁয়ে)

২০২১ সালেই মিউজিক ভিডিও থেকে আকস্মিকভাবে সরে দাঁড়ান অরুণিতা। দক্ষিণী সিনেমার অভিনেত্রী চিত্রা শুক্লার সঙ্গে দেখা যায় পবনদীপকে। যদিও গান অরুণিতাই গেয়েছিলেন। যদিও ব্যাপারটা একেবারেই মনে ধরেনি ভক্তদের। সেই সময় তাদের ব্রেকআপের খবরও রটেছিল। যদিও পরে জানা যায়, অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না অরুণিতা, এজন্য মিউজিক ভিডিও থেকে সরে দাঁড়ান তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়