ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

স্পেনে ‘পাঠান’ সিনেমার শুটিং, এবার দীপিকার লুক ফাঁস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১৮ মার্চ ২০২২   আপডেট: ১২:৫৩, ১৮ মার্চ ২০২২
স্পেনে ‘পাঠান’ সিনেমার শুটিং, এবার দীপিকার লুক ফাঁস

ফাঁস হওয়া ছবিতে দীপিকা পাড়ুকোন

‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে এ সিনেমার শুটিংয়ের জন্য স্পেনে অবস্থান করছেন তারা। কয়েক দিন আগে সেখানকার শুটিংর সেট থেকে শাহরুখ খানের লুক ফাঁস হয়, যা ছড়িয়ে পড়ে অন্তর্জালে। ফের শুটিং সেট থেকে দীপিকার লুকের ছবি ফাঁস হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে।

কয়েকটি ছবিতে দেখা যায়, সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে হলুদ রঙের মনোকিনি। অন্য বেশ কটি ছবিতে দেখা যায়, সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে দীপিকা। তার পরনে একই রঙের মনোকিনি। পেছন থেকে কেউ একজন তা মনোকিনির উপরের পার্ট ঠিক করে দিচ্ছেন। এমন আবেদনময়ী রূপে প্রিয় অভিনেত্রীকে দেখে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

এক সপ্তাহ আগে দীপিকার স্বামী অভিনেতা রণবীর সিং ‘পাঠান’ সিনেমা নিয়ে কথা বলেন। শুধু তাই নয়, সিনেমাটিতে দীপিকার লুক নিয়ে মন্তব্য করেন তিনি। এনডিটিভিকে রণবীর সিং বলেন—‘দীপিকা সিনেমাটিতে সুপার ফিট এবং সুপার গ্ল্যামারাস রূপে হাজির হতে যাচ্ছেন।’

গত ২ মার্চ মুক্তি পেয়েছে এ সিনেমার প্রথম টিজার। শাহরুখ খান তার ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে মুক্তির তারিখ ঘোষণা দিয়েছেন। ক্যাপশনে এই অভিনেতা লিখেন, ‘জানি দেরি হয়ে গেলো। কিন্তু সময়টা মনে রাখবেন। পাঠান টাইম শুরু হলো। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।’

‘পাঠান’ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। চলতি মাসে সিনেমাটির শুটিংয়ের জন্য স্পেনে গিয়েছেন পুরো টিম, সেখানে ১৭ দিন শুটিং হবে। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে—ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়