ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৫ এপ্রিল সালমানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৯, ২৩ মার্চ ২০২২   আপডেট: ১৩:২১, ২৩ মার্চ ২০২২
৫ এপ্রিল সালমানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

বলিউড অভিনেতা সালমান খান। আইনি জটিলতায় অনেকবারই আদালতের কাঠগড়ায় উঠেছেন। এবার পুরোনো একটি মামলায় আবারও তাকে আদালতে তলব করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূ্ত্রে জানা গেছে, একজন সাংবাদিককে নিগ্রহের ঘটনায় সালমানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ৫ এপ্রিল এই অভিনেতাকে আদালতে হাজির হতে হবে।

জানা যায়, ২০১৯ সালে সালমান খান ও তার নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন সাংবাদিক অশোক পাণ্ডে। তার দাবি, সেই বছর এপ্রিলে মুম্বাইয়ের রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন সালমান। তার ছবি ও ভিডিও ধারণ করছিলেন অশোক। এতেই বিরক্ত হন সালমান। অনুমতি না নিয়ে সালমানের ছবি তোলার কারণে তার নিরাপত্তারক্ষীরা অশোককে মারধর করেন। পরে সালমানও তাকে মারধর করেছেন। অশোকের মোবাইল ফোন কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ।

এই সাংবাদিকের দাবি, পুলিশকে জানিয়ে দেওয়ার কথা বলে তার মোবাইল ফেরত পেয়েছিলেন। এরপর অভিযোগ দায়ের করতে প্রথমে স্থানীয় থানায় গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে অভিযোগ নেওয়া হয়নি। পরে আদালতের নির্দেশে মামলা হয়। করোনা পরিস্থিতির কারণে মামলার শুনানি বন্ধ ছিল। এখন ফের শুনানি শুরু হয়েছে এবং সালমান খানকে সমন পাঠিয়েছেন আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়