ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মেঝেতে বমিও পরিস্কার করেছি: রাভিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৪ এপ্রিল ২০২২  
মেঝেতে বমিও পরিস্কার করেছি: রাভিনা

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। ‘দুলহে রাজা’, ‘মোহরা’, ‘জিদ্দি’ ইত্যাদি সুপারহিট সিনেমায় নায়িকা  তিনি। কিন্তু শুরুতে তাকেও অনেক কাঠ খড় পোড়াতে হয়েছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রাভিনা জানান, কোনো পরিকল্পনা করে বলিউডে নাম লেখাননি তিনি। আপনাআপনিই চলে এসেছেন। সিনেমা পরিবার থেকে এলেও তাকে অনেক কষ্ট করতে হয়েছে। এমনকি স্টুডিওর মেঝেতে বমিও পরিষ্কার করেছেন।

এই অভিনেত্রীর ভাষায়, ‘এটা সত্যি। শুরুতে স্টডিওর মেঝেতে বমিও পরিষ্কার করতে হয়েছে। নির্মাতা প্রহ্লাদ কক্করের সহকারী হিসেবেও কাজ করেছি। তখন আমি দশম শ্রেণিতে পড়তাম। তখন তারা আমাকে বলতো, ক্যামেরার পেছনে কী করছো, তোমার পর্দার সামনে আসা উচিত। এটাই তোমার জন্য। বলতাম, আমি আর অভিনয়? না, না। তাই বলছি, ছোটবেলা থেকে অভিনেত্রী হওয়ার কোনো ইচ্ছা ছিল না। আপনাআপনিই চলে এসেছি।’

রাভিনা জানান, একদিন এক মডেল না আসায় তাকে মেকআপ করিয়ে ক্যামেরার সামনে দাঁড় করানো হয়। তারপর এই অভিনেত্রী ভাবেন, ‘কাজই যখন করছি তখন পকেট মানি পেলেও মন্দ হয় না।’ এরপরই মডেলিং শুরু করেন তিনি। পরবর্তী সময়ে তার কাছে সিনেমার প্রস্তাব আসতে শুরু করে। কিন্তু সেই সময় অভিনয়, নাচ, সংলাপ বলা কিছুই জানতেন না। তবে সিনেমায় নাম লেখিয়ে ধীরে ধীরে সব শিখে ফেলেছেন।

রাভিনা অভিনীত সর্বশেষ সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’। সিনেমায় আরো অভিনয় করেছেন- যশ, শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ, অচ্যূত কুমার প্রমুখ। ‘কেজিএফ- টু’ সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়