ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সুরিয়ার সিনেমার রিমেকে অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ২৬ এপ্রিল ২০২২   আপডেট: ১৩:৪৮, ২৬ এপ্রিল ২০২২
সুরিয়ার সিনেমার রিমেকে অক্ষয়

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার সুরিয়া। তার বহুল আলোচিত সিনেমা ‘সুরারাই পোত্রু’। এটির হিন্দি রিমেকে অভিনয় করছেন অক্ষয় কুমার।

তামিল ভাষার ‘সুরারাই পোত্রু’ মুক্তি পায় ২০২০ সালে। দর্শক-সমালোচকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয় এই সিনেমা। সেই বছর অস্কার দৌড়েও ছিল এটি। সিনেমায় অক্ষয়ের সঙ্গে আছেন অভিনেত্রী রাধিকা মদন। এটি পরিচালনা করছেন সুধা কোঙ্গারা। তামিল ভাষার সিনেমাটিও তিনিই পরিচালনা করেন।

সম্প্রতি ‘সুরারাই পোত্রু’ সিনেমার রিমেকের মহুরত হয়েছে। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে অক্ষয় কুমার একটি ভিডিও পোস্ট করেছেন। এতে দেখা যায়— শুটিং ফ্লোরে নারকেল ফাটাচ্ছেন রাধিকা মদন। ভক্তদের উদ্দেশে ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ‘এই শুভক্ষণে নারকেল ভেঙে ও ছোটখাটো প্রার্থনার আয়োজনের মাধ্যমে আমাদের নাম ঠিক না হওয়ার সিনেমার শুটিং শুরু করলাম। স্বপ্ন ও এর শক্তি নিয়ে এই সিনেমার গল্প। যদি নাম নিয়ে আপনাদের কোনো পরামর্শ থাকে দিতে পারেন। আর অবশ্যই শুভকামনা।’

‘সুরারাই পোত্রু’ সিনেমার তামিল সংস্করণে সুরিয়ার সঙ্গে ছিলেন অভিনেত্রী অপর্ণা বালামুরালি। এছাড়া অভিনয় করেছেন বলিউড অভিনেতা পরেশ রাওয়াল।

কয়েক মাস আগেই মুক্তি পেয়েছিল অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’। এছাড়াও অক্ষয়ের ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। ‘পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’, ‘রাম সেতু’, ‘ওএমজি-টু’, ‘সেলফি’ সিনেমায় দেখা যাবে তাকে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়