ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

রাম চরণের কারণে সিনেমা থেকে বাদ পড়লেন কাজল?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ২৯ এপ্রিল ২০২২   আপডেট: ০৮:৫৪, ২৯ এপ্রিল ২০২২
রাম চরণের কারণে সিনেমা থেকে বাদ পড়লেন কাজল?

পরিচালক কোরাতলা শিবার পরবর্তী সিনেমা ‘আচার্য’। রোমান্টিক-ড্রামা ঘরানার এ সিনেমায় অভিনয় করেছেন মেগাস্টার চিরঞ্জীবী, রাম চরণ। শুরু থেকেই জানা যায়, সিনেমাটিতে চিরঞ্জীবীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কাজল আগরওয়াল। শুটিং করতেও দেখা গেছে তাকে।

আগামী ২৯ এপ্রিল মুক্তি পাবে ‘আচার্য’ সিনেমা। মুক্তি উপলক্ষে প্রকাশিত হয়েছে এ সিনেমায় ট্রেইলার। কিন্তু তাতে কাজলকে দেখা যায়নি। এরপরই গুঞ্জন শুরু হয়, চিরঞ্জীবীর সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছেন না কাজলের। কয়েক দিন আগে পরিচালক নিশ্চিত করেন সিনেমাটি থেকে বাদ দেওয়া হয়েছে কাজলকে।

এ খবর প্রকাশ্যে আসার পর জোর আলোচনা চলছে, রাম চরণের কারণে সিনেমাটি থেকে বাদ দেওয়া হয়েছে কাজলকে। গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, এ সিনেমায় প্রথমে অভিনয় করার কথা ছিল তৃষা কৃষ্ণাণের। কিন্তু সিনেমাটি থেকে বাদ দেওয়া হয় তাকে। এরপর ও্ই চরিত্রের জন্য কাজলকে চূড়ান্ত করা হয়। শুটিং শেষ করার পর এখন কাজলকে বাদ দেওয়া হলো।

‘আচার্য’ মুক্তির ঠিক কয়েক দিন আগে কেন কাজলকে বাদ দেওয়া হলো- সে বিষয়ে বিস্তারিত জানাননি পরিচালক কোরাতলা শিবা। তবে নেটিজেনদের বক্তব্য—সিনেমাটিতে কাজলের চরিত্রের দৈর্ঘ্য বড় হয়ে গিয়েছিল; আর এতে ছোট হয়ে আসছিল রাম চরণের চরিত্র। আর এ কারণে দুজন নায়িকা সিনেমাটি থেকে বাদ পড়েছেন!

গত ১৯ এপ্রিল পুত্র সন্তানের মা হয়েছেন কাজল। গৌতম কিচলু ও কাজল দম্পতির এটি প্রথম সন্তান। বর্তমানে মাতৃত্ব উপভোগ করছেন এই অভিনেত্রী।

২০২০ সালের ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুকে বিয়ে করেন কাজল। বিয়ের পর থেকেই এই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শুরু হয়। তবে চলতি বছর জানুয়ারিতে আনুষ্ঠানিকভাবে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি জানান এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়