ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সালমানের মতো দেখতে যুবকটিকে গ্রেপ্তার করেছে পুলিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৯, ৯ মে ২০২২   আপডেট: ১৮:৩১, ৯ মে ২০২২
সালমানের মতো দেখতে যুবকটিকে গ্রেপ্তার করেছে পুলিশ

সুঠাম দেহ, গায়ে জামা নেই। পরনে ফ্যাশনেবল প্যান্ট, মাথায় ক্যাপ। বলিউড অভিনেতা সালমান খান যেমন ডিজাইনের জুতা, প্যান্ট, ক্যাপ পরে থাকেন তেমন ডিজাইনের পোশাক পরেছেন এক যুবক। তার শারীরিক গড়নও অনেকটা সালমান খানের মতো। ব্যস্ত রাস্তায় যুবকটি গানের তালে নাচছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েপড়া বেশ কিছু ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

মূলত, এই যুবক সালমান খানের ভক্ত, তাকে অনুসরণ করে থাকেন তিনি। তার নাম আজম আনসারি। তার বাড়ি ভারতের লখনৌতে। সোশ্যাল মিডিয়াতে তারও অনুসারীর সংখ্যা কম নয়। ইউটিউবে তার সাবস্ক্রাইবার রয়েছে ১৭ লাখ। এবার এই যুবককে গ্রেপ্তার করলো লখনৌ পুলিশ।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার লখনৌ শহরের বিখ্যাত ক্লক টাওয়ারের কাছের ব্যস্ত রাস্তায় খালি শরীরে শুটিং করছিলেন আজম আনসারি। এতে করে ওই এলাকায় প্রচন্ড ট্রাফিক জ্যাম তৈরি হয়। কারণ সালমান খানের মতো কিছুটা দেখতে হওয়ায় চারপাশের মানুষ ভিড় জমায়। পরে ঠাকুরগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, রাস্তায় একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করছিলেন আজম আনসারি। ট্রাফিক জ্যাম তৈরি হওয়ায় কিছু যাত্রী পুলিশকে অভিযোগ করেন। এরপর পুলিশ আনসারির বিরুদ্ধে ১৫১ ধারায় শান্তি ভঙের অভিযোগে গ্রেপ্তার করেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়