ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কারিনাকে সংবর্ধনা দিলেন পাহাড়িরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ১৩ মে ২০২২   আপডেট: ১১:৪৬, ১৩ মে ২০২২
কারিনাকে সংবর্ধনা দিলেন পাহাড়িরা

সুজয় ঘোষ পরিচালিত ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’ ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। পশ্চিমবঙ্গের কালিম্পংয়ে শুটিং করছেন তিনি। বৃহস্পতিবার (১২ মে) লাভার শেরপা গ্রাম টাঙ্কিদাঁড়াতে শুটিং করেন। এদিন স্থানীয় গ্রামবাসী কারিনাকে সংবর্ধনা দেন; তাদের সঙ্গে দুর্দান্ত সময় কাটান এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গ্রামের স্থানীয় বাসিন্দারা প্রযোজনা সংস্থার কাছে অনুরোধ করেন, বলিউডের প্রথম সারির নায়িকা যেন এ দিন তাদের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করেন। তাদের অনুরোধ রেখেছেন কারিনা। পেম্বা শেরপা নামের এক নারীর বাড়িতে তার পরিবারের সঙ্গে খানিক সময় কাটান তিনি। এ সময় কারিনাকে খাদা (পাহাড়ি উত্তরীয়) পরিয়ে সংবর্ধনা জানানো হয়। প্রায় পাঁচ মিনিট তাদের সঙ্গে সময় কাটিয়ে ওয়েব সিরিজের শুটিং শুরু করেন এই অভিনেত্রী।

এই সিরিজে কারিনা ছাড়াও অভিনয় করছেন জয়দীপ, বিজয় বার্মা। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য গত ১০ মে বাগডোগরা এয়ারপোর্টে পৌঁছান কারিনা, তার সঙ্গে রয়েছেন কনিষ্ঠ পুত্র জেহ। বুধবার থেকে শুরু করেন শুটিং। এখানে তিনদিন শুটিং করবেন কারিনা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়