ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অ‌তি‌থির তা‌লিকায় কর‌নের চমক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ১৩ মে ২০২২   আপডেট: ১৮:০৭, ১৩ মে ২০২২
অ‌তি‌থির তা‌লিকায় কর‌নের চমক

চমকে দেওয়াটা নির্মাতা কর‌ন জোহ‌রের স্বভাবজাত ব‌্যাপার। সম্প্রতি ঘোষণা দেন তার সঞ্চা‌লিত জনপ্রিয় টক শো ‘কফি উইথ করন’ অনুষ্ঠান বন্ধ হয়ে যাচ্ছে- এ ঘোষণার কয়েক ঘণ্টা পর করন জানান, টিভিতে বন্ধ হলেও, কফি উইথ করন এখন থেকে দেখা যাবে ওটিটি প্ল‌্যাটফর্ম ডিজনি হটস্টারে।

অনুষ্ঠান‌টির নতুন সিজন নি‌য়ে কাজ কর‌ছেন করন জোহর। এ‌ সিজ‌নে একঝাঁক তারকা পর্যায়ক্রমে অ‌তি‌থি হি‌সে‌বে হা‌জির হ‌বেন ব‌লে জোর আ‌লোচনা চল‌ছে।

সূত্রের বরাত দি‌য়ে ভারতীয় এক‌টি সংবাদমাধ‌্যম জা‌নি‌য়ে‌ছে, ব‌লিউ‌ডের তারকা জু‌টির দি‌কে এবার নজর করন জোহ‌রের।  সদ্য বিবাহিত আলিয়া ও রণবীরকে দিয়েই নাকি শোয়ের শুভ সূচনা করবেন করন। তারপর নাকি আসবেন ক্যাটরিনা ও ভিকি।

এ তালিকায় আ‌রো রয়ছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভা‌নি‌কেও এই শো‌য়ে দেখা যেতে পারে ব‌লে জা‌নি‌য়ে‌ছে সূত্রটি।

কফি উইথ করনের নতুন সিজনে আ‌রো নতুন চমক র‌য়ে‌ছে। শুধু বলিউড নয়, করন এবার আমন্ত্রণ জানাবেন দক্ষিণী সি‌নেমার তারকাদেরও। এ তা‌লিকায় র‌য়ে‌ছেন রাশ‌মিকা মান্দানা ও বিজয় দেবর‌কোন্ডা।

বলিউডে গুঞ্জনকে উসকে দিতে করন জোহ‌রের এই শো প্রথম থেকেই অনুঘটক হিসেবে কাজ ক‌রে‌ছে। এই শোয়ের বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছিল। করন জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়