ঢাকা     বুধবার   ২৫ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪২৯ ||  ২৩ শাওয়াল ১৪৪৩

১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪২, ১৪ মে ২০২২   আপডেট: ১২:৪৯, ১৪ মে ২০২২
১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে যা বললেন শ্রাবন্তী

টলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যিনি প্রথম থেকেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন মিডিয়াতে। মাত্র ১০ বছর বয়সে চলচ্চিত্রে সিনেমায় অভিষেক ঘটে এ অভিনেত্রীর।

ক্যারিয়ারের উঠতি পর্যায়ে মাত্র ১৬ বছর বয়সে পালিয়ে বিয়ে করেন তিনি। ভালোবেসে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন। বিয়ের এক বছরের মাথায় অর্থাৎ ১৭ বছর বয়সে তার কোলজুড়ে আসে সন্তান অভিমন্যু চ্যাটার্জি ওরফে ঝিনুক। তার কয়েক বছর পরেই বিবাহ-বিচ্ছেদ ঘটে এই অভিনেত্রীর। সেই থেকে সবদিক সামলে একা হাতে মানুষ করেছেন ছেলেকে।

১৭ বছর বয়সে মা হওয়া নিয়ে এবার কথা বললেন শ্রাবন্তী।  ভারতের এক গণমাধ্যমকে শ্রাবন্তী বলেন, ‘আমি যে কত কম বয়সে মা হয়েছি! এখন ভাবলেই কেমন লাগে। তবে আমি ওর মা, আমিই ওর বাবা। এভাবেই আমাদের দুজনের জীবন এগিয়েছে। আমার ছেলেও খুব পরিণত। আমার সব পদক্ষেপে ঝিনুক পাশে থাকে।’

তার কথায়, তিনি কখনোই তার ছেলের উপর কোনো রকম কোনো খারাপ আঁচ আসতে দেননি। নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের জটিলতা সামলে নিজের মতো করে মানুষ করেছেন ছেলেকে। ছেলের সঙ্গে একেবারে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তার।

অভিনেত্রীর মতে, অভিমন্যু যথেষ্ট বুঝদার ছেলে। সে নিজের মায়ের যেকোনো সিদ্ধান্তে পাশে থাকে। সম্প্রতি সেও এই ইন্ডাস্ট্রিতে পা রেখেছে। তবে মায়ের মতো পর্দার সামনের দুনিয়া নয়, বাবার মতো পর্দার পিছনের দুনিয়াই পছন্দ তার। ইতিমধ্যেই শ্রীজাত বন্দ্যোপাধ্যায় পরিচালিত ‘মানবজমিন’ সিনেমায় অ্যাসিস্ট করেছেন অভিমন্যু। তবে অভিনেত্রী জানিয়েছেন, আপাতত পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছে সে। অভিনেত্রী চান সে যেন পড়াশোনা শেষ করে তবেই পা রাখে এই বিনোদন জগতে।

অভিমন্যুর প্রেমিকার সঙ্গেও ভালো সম্পর্ক শ্রাবন্তীর। অভিমন্যুর প্রেমিকা মডেল দামিনী ঘোষ। শ্রাবন্তীর কথায়, তিনি একজন সফল মা হতে পেরেছেন। আর সেটাই তাকে নিজের কর্মজীবনে সফল হতে সাহায্য করেছে। একজন মা হিসেবে তিনি সবসময় গর্বিত থাকেন।

২০০৩ সালে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর সেই সংসারে ইতি টানেন ২০১৬ সালে। একই বছর অভিনেত্রী বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। সে বিয়ে এক বছরও টেকেনি। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই সংসারও ভেঙে গেছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়