ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চার মাসের কন্যাকে নিয়ে কানে যাচ্ছেন তিশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ১৭ মে ২০২২   আপডেট: ১৮:০২, ১৭ মে ২০২২
চার মাসের কন্যাকে নিয়ে কানে যাচ্ছেন তিশা

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। চার মাসের কন্যা ইলহামকে নিয়ে আজ রাতে একটি ফ্লাইটে উড়ে যাবেন তিনি। ‘মুজিব: দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার ট্রেইলার নিয়ে তিশার এই যাত্রা। ১৯ মে কানে মুক্তি পাবে ট্রেইলারটি।

এ বিষয়ে নুসরাত ইমরোজ তিশা বলেন—‘‘বিশ্ব চলচ্চিত্রের বড় প্ল্যাটফর্ম কান চলচ্চিত্র উৎসব। এই উৎসবে আমাদের ‘মুজিব: দ্য মেকিং অব আ নেশন’ সিনেমার ট্রেইলার প্রকাশ করা হবে, এটা আমাদের জন্য অবশ্যই খুশির খবর। এত বড় প্ল্যাটফর্মে ট্রেইলার মুক্তি নিয়ে খুবই আশাবাদী। আমরা সিনেমাটি নিয়ে সামনে আরো বেশ কিছু চলচ্চিত্র উৎসবে যাব, সে বিষয়েই আশাবাদী।’’

কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্ম বাণিজ্যিক শাখায় মুক্তি পাবে ‘মুজিব’-এর ট্রেইলার। জানা যায়, ১৯ মে ভারতীয় প্যাভিলিয়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ঐতিহাসিক এই সিনেমায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্ত্রী ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

দীর্ঘ দিন ধরে লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গত জানুয়ারিতে কন্যাসন্তানের মা হন তিনি। এরপর থেকে মেয়ে ইলহামকে নিয়েই ছিল তার শত ব্যস্ততা। মিয়েকে নিয়ে ভ্রমণের বিষয়ে তিশা বলেন, ‘মেয়ে ইলহামকে দেখাশোনার জন্য আমার বোন যাচ্ছে। ইলহামের বাবাও মেয়েকে ছাড়া থাকতে পারবেন না। যে কারণে নিজের মতো করেই বেবিসিটার হিসেবে যাচ্ছেন।’

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা এবং ভারত সরকারের এনএফডিসির যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমার ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে তিশা ছাড়া মূল অভিনয়শিল্পীদের মধ্যে অংশ নিচ্ছেন আরিফিন শুভ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকায় অভিনয় করেছেন শুভ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়