ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভক্তকে উপেক্ষা করে তোপের মুখে জানভি (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ১৭ মে ২০২২   আপডেট: ১৯:১০, ১৭ মে ২০২২
ভক্তকে উপেক্ষা করে তোপের মুখে জানভি (ভিডিও)

ঘিরে রাখা গাড়ি থেকে একে একে নেমে আসেন শানায়া কাপুর, জানভি কাপুর ও অনন্যা পাণ্ডে। উপস্থিত জনতার চাপ সামলে এগিয়ে নিয়ে যান তাদের নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। এর মাঝে এক নারী ফোন হাতে এগিয়ে এসে জানভির সঙ্গে সেলফি তুলতে চান। কিন্তু এ পরিস্থিতিতে কিছু না বলে হাঁটতে থাকেন জানভি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। সোমবার (১৬ মে) রাতে মুম্বাইয়ের বান্দ্রার একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন জানভি, অনন্যা ও শানায়া কাপুর। এ সময় ক্যামেরাবন্দি হন তারা।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়ার পর নেটিজেনদের একাংশ জানভিকে কটাক্ষ করে মন্তব্য করছেন। কারণ ওই নারী ভক্তের সঙ্গে সেলফি না তোলা। এ নিয়ে অন্তর্জালে তোপের মুখে পড়েছেন শ্রীদেবী কন্যা। অনেকে জানভিকে আক্রমণ করে মন্তব্য করছেন।

একজন লিখেছেন, ‘তার (জানভি) চেহারা বলছে, এখান থেকে দূর হয়ে যাও। আমি ধনাঢ্য মেয়ে সবার সঙ্গে সেলফি তুলি না। আমাকে যেতে দাও।’ আরেকজন লিখেছেন, ‘আমি জানভিকে ঘৃণা করি।’ পাশাপাশি অনেকে জানভি, অন্যন্যা ও শানায়ার লুকের প্রশংসাও করছেন।

শুধু জানভি কাপুরই নন, কয়েকদিন আগে সমালোচনার মুখে পড়েছিলেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান। মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার পর সুবিধাবঞ্চিত এক নারী তার কাছে অর্থ সাহায্য চাইলে তা নিয়ে কিছুটা বিরক্ত প্রকাশ করেন। এ নিয়েও নেটিজেনদের রোষে পড়েন ইব্রাহিম।

জানভি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রোহি’। কমেডি-হরর ঘরনার এ সিনেমা গত বছর মুক্তি পায়। বর্তমানে তার হাতে বেশ ক’টি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে ‘গুড লাখ জেরি’ ও ‘মিলি’ সিনেমার শুটিং শেষ করেছেন। ‘মি. অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছে তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়