ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

মার্সেল হা-শো’র গ্র্যান্ড ফিনালে শুক্রবার

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ১৯ মে ২০২২   আপডেট: ১৮:৪৪, ১৯ মে ২০২২
মার্সেল হা-শো’র গ্র্যান্ড ফিনালে শুক্রবার

মঞ্চনাটক, টেলিভিশন, চলচ্চিত্র ও স্ট্যান্ড-আপ কমেডি শোতে কৌতুকাভিনয়ের মাধ্যমে দর্শকদের হাসিয়ে থাকেন কৌতুক শিল্পীরা। দেশে কৌতুকশিল্পীরা হারিয়ে যাচ্ছেন। তাদের খুঁজে বের করতে এবং দর্শক-মন প্রফুল্ল রাখতে নিয়মিতভাবে প্রচারিত হচ্ছে কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’। 

এনটিভির জনপ্রিয় এ রিয়েলিটি শোয়ের টাইটেল স্পন্সর বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। আগামীকাল শুক্রবার ‘মার্সেল হা-শো’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এনটিভির পর্দায় রাত নয়টায় এটি দেখা যাবে। 

অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকছেন আহসান হাবীব, এমদাদুল হক মিলক, আমিন খান, সিয়াম আহমেদ, শবনম বুবলি, তমা মির্জা।

সারাদেশের পাঁচ হাজারের অধিক প্রতিযোগীর মধ্যে ৪০ জনকে বাছাই করা হয় এবার। এর মধ্যে থেকে ছয়জন প্রতিযোগী ফাইনালে অংশ নেবেন। প্রতিবারের তুলনায় এবারের ‘মার্সেল হা-শো’ দর্শক মহলে ভালো সাড়া ফেলেছে। ভিন্ন আঙ্গিকে সাজানো পর্বগুলো এরই মধ্যে প্রশংসিত হয়েছে বলে জানিয়েছেন অনুষ্ঠান প্রযোজক কাজী মোহাম্মদ মোস্তফা।

ধারাবাহিক সাফল্যের পর অনুষ্ঠানটির ষষ্ঠ মৌসুম প্রচারিত হচ্ছে। প্রতিবারের মতো এবারো ঢাকাসহ সাতটি বিভাগীয় শহরে অডিশন পর্ব অনুষ্ঠিত হয়। গত বছর ১০ অক্টোবর থেকে শুরু হয় এর রেজিস্ট্রেশন পর্ব। 

জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’ যৌথভাবে পরিচালনা করছেন জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মোহাম্মদ মোস্তফা। এটি সঞ্চালনা করছেন মীরাক্কেলখ্যাত আবু হেনা রনি। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে অনলাইন সংবাদমাধ্যম রাইজিংবিডি। 
ঢাকা/রাহাত
 

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়