ঢাকা     শনিবার   ০২ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৮ ১৪২৯ ||  ০২ জিলহজ ১৪৪৩

মাদক মামলায় গ্রেপ্তার সেই আলোচিত নায়িকা মা হয়েছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১৯ মে ২০২২   আপডেট: ১৮:৩৯, ১৯ মে ২০২২
মাদক মামলায় গ্রেপ্তার সেই আলোচিত নায়িকা মা হয়েছেন

ভারতের কর্নাটকের চাঞ্চল্যকর মাদক মামলাকে কেন্দ্র করে বেরিয়ে আসে নতুন নতুন তথ্য। ২০২০ সালে এ মামলায় গ্রেপ্তার হন দক্ষিণী সিনেমার চিত্রনায়িকা সঞ্জনা গালরানি ও রাগিনি দ্বিবেদি। এই দুই নায়িকার মুঠোফোন থেকে পর্নো ভিডিও উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি। পরবর্তীতে জামিনে মুক্ত হন সঞ্জনা।

আলোচিত সেই সঞ্জনা গালরানি পুত্র সন্তানের মা হয়েছেন। বৃহস্পতিবার (১৯ মে) সঞ্জনার ডাক্তার শিল্পী রেড্ডি এ তথ্য জানিয়েছেন। গতকাল বেঙ্গালুরুর মনিপল হাসপাতালে ভর্তি হন সঞ্জনা। সেখানে পুত্র সন্তানের জন্ম দেন এই অভিনেত্রী। পাশাপাশি নতুন মায়ের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন ডা. শিল্পী রেড্ডি।  

২০২০ সালে ডা. আজিজ পাশার সঙ্গে গোপনে বিয়ে করেন সঞ্জনা। কিন্তু মহামারি করোনার কারণে জমকালো অনুষ্ঠানের সব আয়োজন বাতিল করেন তারা। বিয়েতে যে অর্থ খরচ করতে চেয়েছিলেন; পরে তা কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের মাঝে বিতরণ করে দেন। এ দম্পতির এটি প্রথম সন্তান।

২০০৫ সালে তেলেগু ভাষার ‘সোগাড়ু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সঞ্জনা। এরপর তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালাম ভাষার ৪৮টি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সর্বশেষ মালায়ালাম ভাষার ‘আরাতু’ সিনেমায় দেখা গেছে সঞ্জনাকে। চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাটির আইটেম গানে পারফর্ম করেন তিনি। বর্তমানে তামিল ভাষার একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়