ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মহেশ-কীর্তির ‘অশ্লীল’ দৃশ্য, মুখ খুললেন পরিচালক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ২০ মে ২০২২   আপডেট: ০৮:৪৭, ২০ মে ২০২২
মহেশ-কীর্তির ‘অশ্লীল’ দৃশ্য, মুখ খুললেন পরিচালক

মহেশ বাবু অভিনীত ‘সরকারু বারি পাতা’ সিনেমাটি গত ১২ মে মুক্তি পেয়েছে। পরশুরাম পরিচালিত এ সিনেমায় মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন কীর্তি সুরেশ। বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে সিনেমাটি।

এরই মাঝে সিনেমাটির একটি দৃশ্য নিয়ে প্রশ্ন তুলেছেন সমালোচকরা। এ দৃশ্য সিনেমাটির দ্বিতীয়াংশে রয়েছে। দৃশ্যটিতে দেখা যায়, মহেশ বাবু কীর্তি সুরেশকে তার পাশে ঘুমাতে বলেন। এরপর কীর্তিকে তার পা মহেশের পায়ের ওপর রাখতে বলেন। এই দৃশ্যকে ‘অশ্লীল’ বলে মন্তব্য করছেন সমালোচকরা। তা ছাড়াও আরো কিছু দৃশ্যে সীমা অতিক্রম করার অভিযোগ তুলেছেন কেউ কেউ।

এ নিয়ে যখন জোর সমালোচনা চলছে, তখন বিষয়টি নিয়ে মুখ খুললেন পরিচালক পরশুরাম। এই নির্মাতা বলেন—‘‘সমালোচকরা বলছেন সিনেমাটির কিছু দৃশ্যে সীমা অতিক্রম করেছি। আমার নির্দেশিত ‘সরকারু বারি পাতা’ সিনেমায় কোনো অশ্লীলতা নেই। মহেশ বাবু যদি অশ্লীলতার কোনো কিছু অনুভব করতেন তবে এটি করার জন্য তিনি অনুমতি দিতেন না। সন্তান যেমন তার মায়ের পাশে ঘুমায়—এই দৃশ্য অনেকটা তেমন, এখানে যৌনতার কিছু নেই।’’

৬০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় আরো অভিনয় করেছেন—নাগা বাবু, অজয়, প্রভাস শ্রীরাম, পবিত্র লোকেশ, রবি প্রকাশ প্রমুখ। এটি প্রযোজনা করেছে মিথরি মুভি মেকার্স, ১৪ রিলস প্লাস এন্টারটেইনমেন্ট ও জি মহেশ বাবু এন্টারটেইমেন্ট।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়