ঢাকা     শনিবার   ০২ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৮ ১৪২৯ ||  ০২ জিলহজ ১৪৪৩

‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র গ্র্যান্ড ফিনালে আজ

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২০ মে ২০২২   আপডেট: ১৩:০০, ২১ মে ২০২২
‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র গ্র্যান্ড ফিনালে আজ

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচারিত দেশের একমাত্র কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র ষষ্ঠ মৌসুমের গ্র্যান্ড ফিনালে আজ।
শুক্রবার (২০ মে) রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে সেই আনন্দঘন মুহূর্ত, যেখানে এবারের মৌসুমের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে এবং তাদের হাতে তুলে দেওয়া হবে পুরস্কার।

এবারের মৌসুমের নিয়মিত বিচারক চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা তমা মির্জা। গ্র্যান্ড ফিনালের অতিথি বিচারক চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা শবনম বুবলী। গ্র্যান্ড বিচারক কথাসাহিত্যিক-সাংবাদিক ইমদাদুল হক মিলন ও রম্যলেখক আহসান হাবীব। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান আবু হেনা রনি।

এবারের গ্র্যান্ড ফিনালেতে অংশ নিচ্ছেন মোট ছয় জন প্রতিযোগী। এদের মধ্যে থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীর নাম ঘোষণা করা হবে।
এবারের আসরের প্রথম পুরস্কার পাঁচ লাখ টাকা, দ্বিতীয় তিন লাখ টাকা ও তৃতীয় দুই লাখ টাকার চেক। বাকি তিন প্রতিযোগীর প্রত্যেকে পাবেন একটি করে মার্সেল রেফ্রিজারেটর।

এনটিভির অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন বলেন, ‘মার্সেল প্রেজেন্টস হা-শো বাংলাদেশের একমাত্র কমেডি রিয়েলিটি শো। প্রতি মৌসুমেই এই আয়োজনের শ্রী বৃদ্ধি পাচ্ছে। প্রতি বছরই এর কনটেন্ট, নির্মাণশৈলী, উপস্থাপনা, পারফর্মিং ও রসবোধে নতুন মাত্রা যোগ হচ্ছে। মেকওভার থেকে শুরু করে সব ক্ষেত্রে এই আয়োজনের সঙ্গে যুক্ত থাকেন দেশের শীর্ষ টেকনিক্যাল পারসনেরা। এনটিভি ও মার্সেল কর্তৃপক্ষকে এত সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জানাই। আশা করি, ভবিষ্যতেও মার্সেল এই আয়োজনের পাশে থাকবে।’

এবারের আসর সম্পর্কে অনুষ্ঠানটির পরিচালক জাহাঙ্গীর চৌধুরী বলেন, ‘এবারের ষষ্ঠ মৌসুম আয়োজন করার জন্য প্রথমেই এনটিভি ও মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদ দিতে হয়। তাদের সহযোগিতায় আমরা পুরো টিম এই দীর্ঘ যাত্রা সম্পন্ন করতে পেরেছি। আমার পরিচালনার কাজটুকু সহজ করে দেওয়ার জন্য পুরো টিমের প্রতি কৃতজ্ঞতা। মানুষকে হাসানো কঠিন কাজ। এর জন্য বিষয় নির্ধারণ, দেশীয় প্রেক্ষাপটে উপস্থাপনসহ পুরো বিষয়টি অত্যন্ত কঠিন। আশা করি, আমরা দর্শকের আরও কাছে পৌঁছাতে পেরেছি।’

অনুষ্ঠানটির আরেক পরিচালক কাজী মোহাম্মদ মোস্তফা বলেন, ‘দেখতে দেখতে শেষ হয়ে গেল ষষ্ঠ মৌসুম। এবার অল্প সময়ে ব্যাপক সাড়া পেয়েছি। এখান থেকে অনেক স্ট্যান্ড-আপ কমেডিয়ান উঠে আসবে। এনটিভি ও মার্সেল কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ তাদের আন্তরিক সহযোগিতার জন্য। তাদের সহযোগিতা ছাড়া এত বড় আয়োজন সম্ভব হতো না।’

মার্সেল প্রেজেন্টস হা-শোর উপস্থাপক আবু হেনা রনি বলেন, ‘এই অনুষ্ঠানে প্রতিযোগিতার মধ্য দিয়ে আমার যাত্রা শুরু। তারপর মীরাক্কেল জয়। এত বড় আয়োজনে পরপর দুবার উপস্থাপনার সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। বিশেষ ধন্যবাদ জানাই মার্সেলের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর ভাইকে, তিনি উপস্থাপক হিসেবে আমার নাম প্রস্তাব করেছেন। আমি হা-শো পরিবারকে আমার সবটুকু দেওয়ার চেষ্টা করেছি। ভবিষ্যতেও হা-শোর সঙ্গে আমার সৃজনশীল কাজ অব্যাহত থাকবে বলে আশা করছি।’

গত বছরের অক্টোবরে ঢাকাসহ সাতটি বিভাগীয় শহরে ‘মার্সেল প্রেজেন্টস হা-শো’র অডিশন পর্ব শুরু হয়। অনুষ্ঠানটির অনলাইন পার্টনার এনটিভি অনলাইন ও অনলাইন নিউজ পার্টনার রাইজিংবিডি ডটকম। টাইটেল স্পন্সর দেশের শার্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল।

 

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়