ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

অভিষেক বাদ, শুধু ঐশ্বরিয়ার নাম নিল কানের রেস্তোরাঁ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২১ মে ২০২২   আপডেট: ১৪:৫৪, ২১ মে ২০২২
অভিষেক বাদ, শুধু ঐশ্বরিয়ার নাম নিল কানের রেস্তোরাঁ!

ফ্রান্সে চলমান ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে গ্লামারাস লুকে সকলের নজর কাড়ার পর ঐশ্বরিয়া রাই বচ্চন তার স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ফ্রেঞ্চ রিভেরার একটি লেবানিজ রেস্তোরাঁয় ডিনার সারেন ঐশ্বরিয়া-অভিষেক বচ্চন। বলিউডের এই তারকা দম্পতিকে পেয়ে উৎফুল্ল হয়ে পড়েন রেস্তোরাঁর কর্মকর্তারা। ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্টও করেছেন।

এই ছবি নিমেষে ভাইরাল হয়ে পড়ে। তবে একটা বিষয় নজরে পরতেই ওঠে আপত্তি। কারণ ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে তোলা ছবি রেস্তোরাঁর কর্তৃপক্ষ শেয়ার করলেও ক্যাপশনে শুধুই ছিল বচ্চন-বধূর নাম। লেখা ছিল, ‘আমরা খুব সম্মানিত ও আনন্দিত বোধ করছি @aishwaryaraibachchan_arbin-কে আজ রাতে আমাদের রেস্তোরাঁতে পেয়ে।’

কেন তারা অভিষেক বচ্চনকে নিজেদের পোস্টে মেনশন অর্থাৎ উল্লেখ করেননি, তা নিয়ে অনেকেই আপত্তি তুলেছেন। একজন লিখেছেন, ‘কেন @bachchan নয়। তিনিও কিন্তু সমান গুরুত্বপূর্ণ। এগুলো একেবারেই ঠিক নয়।’ 

২০০৭ সালে বিয়ে হয় অভিষেক আর ঐশ্বরিয়ার। আর তারপর থেকেই বউয়ের সঙ্গে কানে যাচ্ছেন জুনিয়ার বচ্চন। মেয়ে হওয়ার পর থেকে আরাধ্যাও থাকে তাদের সঙ্গে। এবারে বিশ্বসুন্দরীকে দেখা গেছে গোলাপি রঙের মারমেড গাউন আর কালো ও ফ্লোরাল কম্বিনেশনের থ্রিডি গাউনে।

কানে রেড কার্পেটে এবার ঐশ্বরিয়ার লুক নিয়ে যেমন প্রশংসা হয়েছে, তেমনই হয়েছে কটাক্ষ। কেউ তাকে ‘বুড়ি’ বলেছেন, কেউ ‘প্রেগন্যান্ট’, তো কেউ আবার প্রশ্ন তুলেছেন, কবে ঠোঁটের অপারেশন করিয়েছে ঐশ্বরিয়া।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়