ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পিঠখোলা ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রীদেবী কন্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২২ মে ২০২২   আপডেট: ১১:১১, ২২ মে ২০২২
পিঠখোলা ছবিতে উষ্ণতা ছড়াচ্ছেন শ্রীদেবী কন্যা

খুব শিগগির বলিউডে অভিষেক হবে শ্রীদেবীর ছোট কন্যা খুশি কাপুরের। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে তার অভিষেক হতে যাচ্ছে।

তবে তারকা সন্তান হওয়ার সুবাদে খুশিকে নিয়ে চর্চা বহুদিনের। জানভির বোন স্টাইলের দিক থেকে প্রতিষ্ঠিত বলিউড নায়িকাদেরও টেক্কা দেন। সোশ্যাল মিডিয়ায় তার অনুসারীর সংখ্যাও কম নয়। ইনস্টাগ্রামে ফ্যাশন ব্লগার হিসেবেও পরিচিত খুশি। এবার তার একটি ছবি আলোচনার জন্ম দিয়েছে।

রোববার (২১ মে) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন খুশি। তাতে দেখা যায়, খুশির পরনে সোনালি রঙের ব্যাকলেস গাউন। পিঠখোলা ছবিতে অন্তর্জালে উত্তাপ ছড়াচ্ছেন খুশি। অনেকে ছবিটিতে মন্তব্য করেছেন। এ তালিকায় রয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। কমেন্ট বক্সে তিনি লিখেছেন, ‘ওয়াও’। শানায়া কাপুর লিখেছেন, ‘আমি তোকে খুব ভালোবাসি’। পরিচালক জোয়া আখতার কমেন্ট বক্সে হৃদয়ের চিহ্ন এঁকেছেন।

কমিকস চরিত্র ‘আর্চি অ্য়ান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটির ভারতীয় সংস্করণ তৈরি করেছেন জোয়া আখতার। তিনজন স্টার কিড ছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিহির আহুজা, ডট, বেদাঙ্গ রায়না এবং যুবরাজ মেন্দাকে। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

জানা গেছে, অগস্ত্যা নন্দাকে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুজের চরিত্রে। খুশি কাপুর এবং সুহানা খানকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। সিনেমাটি পুরোদস্তর মিউজিক্যাল ড্রামা। সঙ্গে থাকছে টিনএজ রোমান্সের রঙিন সব উপাদান। তিন স্টার কিডের অভিষেক নিয়ে এই সিনেমা ঘিরে প্রত্যাশার পারদ চড়েছে সকলেরই।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়