ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দিলেন ‘বেবি ডল’ কনিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ২২ মে ২০২২   আপডেট: ১৫:৪৬, ২২ মে ২০২২
ছবি প্রকাশ করে বিয়ের ঘোষণা দিলেন ‘বেবি ডল’ কনিকা

ফের বিয়ে করেছেন বলিউডের ‘বেবি ডল’খ্যাত গায়িকা কনিকা কাপুর। গত ২০ মে লন্ডনে প্রেমিক গৌতমের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই গায়িকা। গৌতম পেশায় একজন প্রবাসী ব্যবসায়ী। ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইকোনোমিক টাইমস এ খবর প্রকাশ করেছে।

মেহেদি, হলুদ ও বিয়ের অনুষ্ঠান পার হলেও এ পর্যন্ত মুখে কুলুপ এঁটেছিলেন কনিকা কাপুর। অবশেষে প্রেমিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার ছবি প্রকাশ করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তিনি। নিজের ইনস্টাগ্রামে এসব ছবি প্রকাশ করেন এই গায়িকা।

কনিকা বলেন, ‘আপনি শুধু বিশ্বাস হারাবেন না, তা হলে রূপকথার গল্পগুলো সত্যি হতে পারে। স্বপ্ন দেখুন। কারণ এই স্বপ্ন একদিন সত্যি হয়ে ধরা দেবে। আমি আমার রাজপুত্রকে পেয়েছি, আমি আমার সহ-অভিনেতাকে পেয়েছি। আমাদের দেখা হওয়ার জন্য বিশ্ব সংসারের কাছে কৃতজ্ঞ।’

নিজের উচ্ছ্বাসের কথা জানিয়ে কনিকা কাপুর বলেন, ‘একসঙ্গে নতুন যাত্রা শুরু করতে পেরে আমি আনন্দিত। তোমার সঙ্গে আমি বৃদ্ধ হতে চাই। তোমাকে ভালোবাসি এবং তোমার সঙ্গে শিখতে চাই। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, তোমার সঙ্গে হাসতে চাই। আমাকে প্রতিদিন হাসানোর জন্য তোমাকে ধন্যবাদ। তুমি আমার সেরা বন্ধু, আমার সঙ্গী এবং আমার নায়ক।’

গত মার্চের মাঝামাঝি সময়ে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, এক বছর ধরে গৌতমের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কনিকা। গত ৬ মাস ধরে বিয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি। আগামী মে মাসে লন্ডনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে কোথায় প্রথম গৌতমের সঙ্গে দেখা হয়েছিল তা জানা যায়নি। ধারণা করা হচ্ছে, যুক্তরাজ্যে একটি শো করতে গিয়ে পরিচয় হয় এ জুটির।

গৌতমের সঙ্গে কনিকার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে রাজ চন্দকের সঙ্গে ঘর বেঁধেছিলেন কনিকা। তিনিও লন্ডন প্রবাসী ব্যবসায়ী ছিলেন। ২০১২ সালে রাজের সঙ্গে এ গায়িকার বিবাহবিচ্ছেদ হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়