ঢাকা     বুধবার   ০৬ জুলাই ২০২২ ||  আষাঢ় ২২ ১৪২৯ ||  ০৬ জিলহজ ১৪৪৩

‘রাঁধুনির সঙ্গে এক রুমে থাকতাম’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ২৩ মে ২০২২   আপডেট: ১৫:৫০, ২৩ মে ২০২২
‘রাঁধুনির সঙ্গে এক রুমে থাকতাম’

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা। ব্যতিক্রমধর্মী বিষয়বস্তু নিয়ে নির্মিত সিনেমায় নিজের অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মন জয় করেছেন তিনি। অর্থনৈতিকভাবেও নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। কিন্তু ক্যারিয়ারের শুরুতে সংগ্রাম করে বাঁচতে হয়েছে তাকে।

একটি ইউটিব চ্যানেলের সঙ্গে আলাপকালে স্মৃতিচারণ করে আয়ুষ্মান খুরানা বলেন, ‘দিল্লিতে যখন ছিলাম তখন রেডিও জকি হিসেবে কাজ করতাম, ওখানে কয়েক বছর কাটিয়েছি। ওখানে প্রথমে আমার মাসির সঙ্গে ছিলাম, পরে একা থাকি। পরে মুম্বাই গিয়ে রাজেশ্বরী, বরুণের সঙ্গে থাকি। ওরা আমাকে অনেক সহযোগিতা করেছে। তারপর এক বন্ধুর সঙ্গে একটি হোস্টেলে ছিলাম।’

আয়ুষ্মান যখন মুম্বাই চলে যান, তখন রাঁধুনিকেও সঙ্গে নিয়ে যান। এ বিষয়ে এই অভিনেতা বলেন—‘রাঁধুনিকে সঙ্গে নিয়ে মুম্বাই আসি। কিন্তু আমাদের একটি রুম ছিল, যেখানে শেয়ার করে থাকতাম। রাঁধুনিকে সঙ্গে নিয়েছিলাম কারণ আমি খাবার ছাড়া থাকতে পারি না; আর নিজেও রান্না করতে জানতাম না; যার জন্য রাঁধুনির সঙ্গে এক রুমে থাকতাম।’

স্ত্রীকে নিয়ে বিলাসবহুল এই বাড়িতে বসবাস করেন আয়ুষ্মান খুরানা

সময় বদলে গেছে, বর্তমানে আয়ুষ্মান ও তার স্ত্রী তাহিরা তাদের দুই সন্তান নিয়ে একটি সাত রুমের বিলাসবহুল ফ্ল্যাটে বসবাস করেন। কিন্তু সেই সংগ্রামের স্মৃতি ভুলে যাননি আয়ুষ্মান খুরানা।

‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আয়ুষ্মান খুরানা। এরপর ‘দম লাগাকে হ্যায়সা’, ‘বেরেলি কি বারফি’, ‘শুভ মঙ্গল সাবধান’, ‘বাধাই হো’, ‘আন্ধাধুন’, ‘আর্টিকেল ফিফটিন–, ‘ড্রিম গার্ল’ ‘ শুভ মঙ্গল জ্যাদা সাবধান’, ‘বালা’র মতো ব্যবসাসফল ও দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। ‘আন্ধাধুন’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়