ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

প্রভাসের অপেক্ষায় মালবিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৩, ২৬ মে ২০২২   আপডেট: ০৮:৪২, ২৬ মে ২০২২
প্রভাসের অপেক্ষায় মালবিকা

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা প্রভাসকে নিয়ে ‘রাজা ডিলাক্স’ শিরোনামে একটি সিনেমা নির্মাণ করবেন পরিচালক মারুতি। আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও দীর্ঘ দিন ধরে এ আলোচনা চলছে। সিনেমাটিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে ‘মাস্টার’খ্যাত মালবিকা মোহানানকে।

হরর ঘরানার এ সিনেমা প্রযোজনা করবে ইউভি ক্রিয়েশন্স। যার বেশির ভাগ অংশেরই শুটিং একটি লোকেশনে হবে। সবকিছু ঠিক থাকলেও এখন প্রভাসের অপেক্ষায় রয়েছেন মালবিকা-মারুতি।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক মারুথি এবং নায়িকা মালবিকা মোহানান এখন প্রভাসের অপেক্ষায়। তারা এমনভাবে শুটিংয়ে যোগ দিতে চাইছেন, যেন আগামী আগস্ট থেকে টানা সিনেমাটির শুটিং করতে পারেন।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘প্রভাস-মারুতি শুটিং শুরু করলে দুই মাসের মধ্যে দৃশ্যধারণের কাজ শেষ করবেন। এরপর অন্য সিনেমার শুটিংয়ে অংশ নেবেন প্রভাস।’ 

এরই মধ্যে বড় পরিসরে সেট নির্মাণের কাজ চলছে। চলতি মাসে সিনেমাটিতে চুক্তি স্বাক্ষর করেছেন মালবিকা। প্রভাসের হাতে রয়েছে ‘প্রজেক্ট কে’, ‘সালার’ সিনেমার কাজ। এ দুটো সিনেমার দীর্ঘ শিডিউল শেষ করে ‘রাজা ডিলাক্স’ সিনেমার সেটে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন মালবিকা। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘পাত্তাম পোলে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন মালবিকা। ২০১৬ সালে ‘নানু মটু ভারালক্ষ্মী’ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি।

২০১৭ সালে ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হয়। ২০১৯ সালে ‘পিতা’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার পথচলা শুরু।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়