ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

গোপনে পার্টিতে গিয়ে নেচে মাতালেন শাহরুখ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ২৭ মে ২০২২   আপডেট: ১২:১১, ২৭ মে ২০২২
গোপনে পার্টিতে গিয়ে নেচে মাতালেন শাহরুখ (ভিডিও)

গত ২৫ মে ছিল বলিউডের গুণী নির্মাতা করন জোহরের জন্মদিন। এ উপলক্ষে যশরাজ স্টুডিওতে রাজকীয় পার্টির আয়োজন করেছিলেন তিনি। ধুমধাম করে জীবনের গোল্ডেন জুবিলি উদযাপন করেন বলিউডের এই হেভিওয়েট প্রযোজক-পরিচালক।

বলিউড তারকাদের উপস্থিতিতে যশরাজ স্টুডিওতে চাঁদের হাট বসেছিল। হাজির হয়েছিলেন বলিউডের প্রথম সারির একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন—গৌরি খান, হৃতিক রোশান, সাইফ আলী খান, কারিনা কাপুর খান, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, রানি মুখার্জি, মণীশ মালহোত্রা, ফারহা খান, অপূর্ব মেহতা প্রমুখ।

কিন্তু বন্ধু করন জোহরের পার্টিতে দেখা যায়নি শাহরুখ খানকে। অন্য তারকাদের ছবি প্রকাশ্যে এলেও শাহরুখকে ক্যামেরাবন্দি করতে পারেননি পাপারাজ্জিরা। জানা যায়, একটি বিজ্ঞাপনের শুটিং নিয়ে ব্যস্ত থাকায় পার্টিতে হাজির হননি কিং খান। কিন্তু এখানেই রয়েছে টুইস্ট। আর তা হলো—গোপনে পার্টিতে ঢুকে যান শাহরুখ খান।

গোপনে পার্টিতে যাওয়ার কারণ ব্যাখ্যা করে একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘যশরাজ স্টুডিওর প্রধান ফটক নয়, পেছনের গেট থেকে পার্টিতে ঢুকেন শাহরুখ খান। কারণ পাপারাজ্জিদের ক্যামেরার লেন্স এড়াতেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। এবারই প্রথম নয় রণবীর-আলিয়ার বিয়েতেও এভাবেই প্রবেশ করেন শাহরুখ খান। আসলে বেশ কয়েক মাস ধরেই পাপারাজ্জিদের মুখোমুখি হতে চাইছেন না কিং খান।’

গোপনে পার্টিতে গেলেও ঠিকই উপস্থিত সবাইকে মাতিয়েছেন শাহরুখ খান। তার অভিনীত ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার শ্রোতাপ্রিয় ‘কই মিল গ্যায়া’ গানে নেচে মাত করেছেন তিনি। যার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, বাহারি আলো খেলা করছে। কালো রঙের শার্ট পরে নাচছেন শাহরুখ। তিনি একা নন উপস্থিত সকলে এ গানের তালে নেচে উঠেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়