ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছিলেন যেসব নায়িকারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ২৮ মে ২০২২   আপডেট: ০৮:২৮, ২৮ মে ২০২২
ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছিলেন যেসব নায়িকারা

বলিউড সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যের সংখ্যা নেহাত কম নয়। আর এসব দৃশ্যে সাবলীলভাবে অভিনয় করা রীতিমতো কঠিন। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির কিছু নায়িকা এসব সাহসী দৃশ্যে নিজেদের সাবলীলভাবেই মেলে ধরেছেন। বরাবরের মতো দাগ কেটেছে দর্শক মনে।

হিন্দি সিনেমায় ঘনিষ্ঠ দৃশ্যের প্রসঙ্গ আসলে শুরুতেই যার নাম আসে তিনি মল্লিকা শেরওয়াত। বলিউডের ‘সেক্স বম্ব’ ইমরান হাশমির বিপরীতে সাড়া জাগানো ঘনষ্ঠি দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। ২০০৪ সালে ‘মার্ডার’ সিনেমার সেই দৃশ্য রীতিমতো ঝড় তুলেছিল। আজও সেই দৃশ্যের কথা দর্শক ভোলেননি।

অনেকের ধারণা, ক্যাটরিনা কাইফকে তেমন খোলামেলা দৃশ্যে দেখা যায়নি। কিন্তু বলিউডে পা রেখেই মাত করেছিলেন ভিকি-ঘরণী। ২০০৩ সালের ব্ল্যাক কমেডি থ্রিলার ‘বুম’ সিনেমায় গুলশন গ্রোভারের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে সাড়া ফেলেছিলেন ক্যাটরিনা কাইফ।

২০০৪ সাল নাগাদ আরো একটি সিনেমা দর্শক-হৃদয়ে আগুন ধরিয়েছিল। যার নাম ‘জুলি’। সিনেমাটিতে নেহা ধুপিয়ার সাহসী অভিনয় আলোড়ন তুলেছিল। জন আব্রাহাম, বিপাশা বসুর ‘জিসম’ সিনেমার নাম স্মরণ করলে আজও ফিসফাস শুরু হয়। সিনেমাটিতে শরীরী খেলাকে এক অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন বিপাশা।

অনেক দর্শক বলেন, বিদ্যা বালানের মধ্যে একটা স্নিগ্ধ লুক রয়েছে। আর সেই নারীই ‘উ লা লা’ গানের সুরে আবেদনময়ী রূপে মেতেছিলেন। চরিত্রের বিভিন্ন স্তর ফুটিয়ে তুলতে যেমন সিদ্ধহস্ত, তেমনি সাহসী দৃশ্যেও নিজেকে মেলে ধরতে পারদর্শী তিনি। আর তা দেখা গিয়েছিল ‘ডার্টি পিকচার’ সিনেমায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়