ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

উর্বশীর প্রশংসায় লিওনার্দো, কটাক্ষ নেটিজেনদের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪১, ২৮ মে ২০২২   আপডেট: ১৭:৫৬, ২৮ মে ২০২২
উর্বশীর প্রশংসায় লিওনার্দো, কটাক্ষ নেটিজেনদের

বলিউডের আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। এ বছর কান চলচ্চিত্র উৎসবে অভিষেক হয় এ অভিনেত্রীর। প্রথমবার কানের লাল গালিচায় হাঁটেন তিনি।

বিশ্ব চলচ্চিত্রের অন্যতম বড় এই উৎসবে অংশগ্রহণের অভিজ্ঞতা প্রসঙ্গে সম্প্রতি সংবাদ সংস্থা এএনএআইকে উর্বশী জানান, হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও কান উৎসবে তার প্রশংসা করেছেন। কানে দেখা হওয়ার পর প্রতিভাবান অভিনেত্রী উল্লেখ করে তার প্রশংসা করেন অস্কারজয়ী হলিউড অভিনেতা।

এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে উর্বশী বলেন, ‘লিওনার্দো ডি ক্যাপ্রিওর কাছ থেকে প্রশংসা পাওয়ার পর আমি বিচলিত হয়ে পড়ি এবং কিছু বলার ভাষা হারিয়ে ফেলি। খুব আবেগপ্রবণ হয়ে যাই এবং আমার চোখে খুশির অশ্রু অনুভব করতে পারছিলাম। একই সঙ্গে লজ্জাও পেয়েছি। তিনি আমাকে খুব প্রতিভাবান অভিনেত্রী হিসেবে প্রশংসা করেছিলেন। পরদিন সকালে আমি নিজেকে চিমটি কেটেছি। গতরাতে কি সত্যিই এমন হয়েছিল? আমি কি মিষ্টি মুহূর্তটির স্বপ্ন দেখছিলাম? আমি মনে করি, এই অভিজ্ঞতা আমাকে আগামীর অনুপ্রেরণা জোগাবে।’

এদিকে লিওনার্দো ডি ক্যাপ্রিও উর্বশীর প্রশংসা করেছেন শুনে হাসির রোল পড়েছে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ তাকে নিয়ে কটাক্ষের ঝড় তুলেছেন। নেটিজেনদের বিশ্বাস করতে কষ্ট হচ্ছে যে, এমন ঘটনা সত্যিই ঘটেছে। অনেকেই উর্বশীকে মিথ্যাবাদী বলছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, ‘সত্যিই উর্বশীর প্রশংসা আমাকেও করতে হয় কারণ মিথ্যা বলতে কোনো ভ্রুক্ষেপ নেই তার, শুধু মিথ্যা বলতে পারলেই হলো।’ আরেকজন কটাক্ষ করে লিখেছেন, ‘কান ফিল্ম ফেস্টিভ্যালে লিওনার্দো ডিক্যাপ্রিওর কাছ থেকে প্রশংসা পাওয়া প্রথম ভারতীয় অভিনেত্রী।’ আরেক নেটিজেনের কটাক্ষ, ‘লিওনার্দো ডি ক্যাপ্রিও নিশ্চিতভাবেই ভার্জিন ভানুপ্রিয়া, গ্রেট গ্র্যান্ড মাস্তি, হেট স্টোরি ৪, পাগলপান্তি ইত্যাদি সিনেমায় উর্বশীর দুর্দান্ত অভিনয় দেখেছেন। তাই নিজেকে সামলাতে পারেননি।’ অনেকে আবার লিখেছেন, ‘উর্বশীকে এমনিতেই পছন্দ করি, তার জন্য বানিয়ে এত বড় ডাহা মিথ্যা বলতে হবে না।’

তবে নেটিজেনদের এসব কটাক্ষে কোনো প্রতিক্রিয়া দেখাননি নায়িকা।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়