ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

অষ্টমদিনে কঙ্গনার সিনেমার আয় সাড়ে ৪ হাজার টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৮, ২৯ মে ২০২২   আপডেট: ১১:৫০, ২৯ মে ২০২২
অষ্টমদিনে কঙ্গনার সিনেমার আয় সাড়ে ৪ হাজার টাকা

বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত অভিনীত ‘ধাকড়’ সিনেমাটি গত ২০ মে মুক্তি পেয়েছে। রাজনেশ ঘাই পরিচালিত এ সিনেমা নির্মাণে ব্যয় হয়েছে ৮০-৯০ কোটি রুপি। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে এটি। অবস্থা এতটাই শোচনীয় যে, মুক্তির অষ্টমদিনে সারা ভারতে আয় করেছে মাত্র ৪ হাজার ৪২০ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ হাজার ৯৯৫ টাকা)।

সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, ২১০০ পর্দায় মুক্তি পেয়েছিলে ‘ধাকড়’। কিন্তু সময়ের সঙ্গে সিনেমাটির প্রদর্শন থেকে সরে আসে হল মালিকরা। বর্তমানে দিল্লির চারটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে এটি। আর মুম্বাইয়ের কোনো পর্দায় প্রদর্শিত হচ্ছে না সিনেমাটি।

বলিউড মুভি রিভিউ এক প্রতিবেদনে জানিয়েছে, কঙ্গনা অভিনীত ‘ধাকড়’ সিনেমাটি নির্মাণে ব্যয় হয়েছে ৮৫ কোটি রুপি। এ পর্যন্ত সিনেমাটি মোট আয় করেছে ২ কোটি ৯৪ লাখ রুপি।

সিনেমাটি প্রদর্শনের জন্য রাজি হচ্ছে না কোনো ওটিটি প্ল্যাটফর্ম কিংবা টিভি চ্যানেল। মুক্তির আগে সিনেমাটির সম্প্রচারের রাইটস কাউকে বিক্রি করেননি প্রযোজক। ফলে বক্স অফিসে ব্যর্থ হওয়ায়, এখন সম্প্রচার রাইটস বিক্রি করতে হিমশিম খাচ্ছেন প্রযোজক।

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক সিনেমায় অভিনয় করেছেন কঙ্গনা। তবে ‘ধাকড়’ সিনেমায় কঙ্গনার চরিত্রটি অনেক বেশি চ্যালেঞ্জিং। মার্শাল আর্ট ও বন্দুক চালানোর দৃশ্যগুলোর জন্য হংকং ও থাইল্যান্ডের অ্যাকশন কোরিওগ্রাফার কঙ্গনাকে প্রশিক্ষণ দিয়েছেন। এ সিনেমায় আরো অভিনয় করেছেন—অর্জুন রামপাল, দিব্য দত্ত, শরিব হাশমি প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়