ঢাকা     শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৭ ১৪২৯ ||  ০১ জিলহজ ১৪৪৩

নায়কের জন্মদিনে সিনেমা মুক্তির ঘোষণা

প্রকাশিত: ১৩:৩২, ২৯ মে ২০২২  
নায়কের জন্মদিনে সিনেমা মুক্তির ঘোষণা

গতকাল ছিল ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়ক ইমনের জন্মদিন। বিশেষ এই দিনে তার অভিনীত সিনেমা মুক্তির ঘোষণা দিলেন। অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ সিনেমাটি ৩ জুন মুক্তি পাবে। এ উপলক্ষে শনিবার (২৮ মে) রাজধানীর পান্থপথের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা মামনুন ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, অভিনেতা তারেক স্বপন, গায়িকা সোমনুর মনির কোনাল, নির্মাতা সানী সানোয়ার প্রমুখ।

অনুষ্ঠানে ইমন বলেন, “পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা ‘আগামীকাল’। এই সিনেমায় আমি চিত্রনায়ক ইমন নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি। গল্পের চরিত্র হয়েই অভিনয় করেছি। আশা করি, সবার সিনেমাটি ভালো লাগবে।”

পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘এই সিনেমার পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। বলতে পারেন এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা। ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না।’

ইমন-মম ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।

অনুষ্ঠান শেষে কেক কেটে ইমনের জন্মদিন উদযাপন করে ‘আগামীকাল’ সিনেমার টিম। এছাড়াও দিনভর সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমার বন্ধু-শভাকাঙ্ক্ষী আর ভক্তদের ভালোবাসায় সিক্ত হন এই নায়ক।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়