ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফের একসঙ্গে মেহজাবীন-আদনান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ২৩ জুন ২০২২   আপডেট: ১৮:৩৮, ২৩ জুন ২০২২
ফের একসঙ্গে মেহজাবীন-আদনান

ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে নিয়ে বেশ কিছু বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেছেন আদনান আল রাজীব। মাঝে দীর্ঘ দিন একসঙ্গে কাজ করেননি তারা। সেই দূরত্ব ভুলে গত বছর একসঙ্গে লাইট-ক্যামেরায় ফিরেন। ফের আদনানের নির্দেশনায় একটি বিজ্ঞাপনের কাজ করলেন মেহজাবীন।

বাংলালিংকের এই বিজ্ঞাপনচিত্রের শুটিং হয়েছে কক্সবাজারের বিভিন্ন স্থানে। গত ২০-২২ জুন পর্যন্ত শুটিং হয়েছে। তিনদিনের শুটিং শেষে গতকাল ঢাকায় ফিরে পুরো টিম। কিন্তু বৃষ্টি শুটিংয়ে ‘শনি’ হয়ে হাজির হয়েছিল। এজন্য খানিকটা জটিলতায় পড়েছিলেন শুটিং টিম। আদনান আল রাজীব বলেন, ‘দুই দিন শুটিংয়ের পরিকল্পনা নিয়ে কক্সবাজার গিয়েছিলাম। কিন্তু বৃষ্টির কারণে সেই পরিকল্পনা ভেস্তে যায়। ফলে আরো একদিন সময় বাড়াতে হয়। তবে ভালোভাবেই শুটিং শেষ করেছি।’

এবারের বিজ্ঞাপনের আয়োজন ও বাজেট বেশ ভালো। যার কারণে কাজটি একটু অন্যরকম হয়েছে বলে জানান আদনান আল রাজীব। এ বিজ্ঞাপনে মেহজাবীনের লুক প্রকাশ্যে এসেছে। তাতে দেখা যায়, সৈকতে হাস্যেজ্জ্বল ভঙ্গিতে বিচ বাইক ড্রাইভ করছেন মেহজাবীন।

নতুন এই বিজ্ঞাপনচিত্র ঈদুল আজহা থেকে প্রচার শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।

২০১৪ সালে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে কাজ করার পর দীর্ঘ ৭ বছর আর একসঙ্গে কাজ করেননি তারা। সেই বিরতি ভেঙে গত বছর একটি বিজ্ঞাপনে কাজ করেন এই জুটি। এতে পাঁচ রূপে পর্দায় হাজির হন মেহজাবীন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়