ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ট্রিপল আর’ রেস্তোরাঁ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৭, ২৩ জুন ২০২২   আপডেট: ১৮:৪০, ২৩ জুন ২০২২
‘ট্রিপল আর’ রেস্তোরাঁ

জুনিয়র এনটিআর ও রাম চরণ জুটির সাড়া জাগানো সিনেমা ‘ট্রিপল আর’ বা ‘রুদ্রম রণম রুধিরাম’। শোনা যাচ্ছে, একই নামে একটি রেস্তোরাঁ চালুর প্রস্তাব পেয়েছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, স্বনামধন্য একজন তেলেগু প্রযোজক জুনিয়র এনটিআর ও রাম চরণকে নিয়ে একটি রেস্তোরাঁ চালুর পরিকল্পনা করেছেন। আর এটির নাম হবে ‘ট্রিপল আর’। পরিচালক এস এস রাজামৌলিকেও তাদের অংশীদার করার পরিকল্পনা রয়েছে।

পরিকল্পনা অনুযায়ী, এই রেস্তোরাঁর ভেতরের ডেকোরেশন ‘ট্রিপল আর’ সিনেমার বিশেষ কিছু দৃশ্যের আদলে হবে। প্রসিদ্ধ রাঁধুনীর দ্বারা শুধুমাত্র ভারতীয় খাবার পরিবেশন হবে। শুধু তাই নয়, স্টাফদের সবার পোশাকও ভারতের স্বাধীনতার পূর্বের সময়ের হবে।

যদিও রেস্তোরাঁ খোলার এই পরিকল্পনা এখনো আলোচনা পর্যায়েই রয়েছে। বর্তমানে জুনিয়র এনটিআর, রাম চরণ ও রাজামৌলি নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত আছেন। এছাড়া আদৌ তারা রেস্তোরাঁ ব্যবসা শুরু করবেন কিনা তা নিয়েও কিছু জানা যায়নি।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও বিভিন্ন চরিত্রে আছেন— আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রায় ১২০০ কোটি রুপি আয় করেছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়