ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় এক শিঙাড়া হাজার টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ২৪ জুন ২০২২   আপডেট: ১৪:৪৮, ২৪ জুন ২০২২
প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় এক শিঙাড়া হাজার টাকা

বলিউডের ‘দেশি গার্ল’খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে স্বামী নিক জোনাসের সঙ্গে তিনি এখন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। সেখানে তিনি চালু করেছেন রেস্তোরাঁ। এতে একটি শিঙাড়ার মূল্য হাজার টাকার বেশি।

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কার এই রেস্তোরাঁর নাম ‘সোনা’। বন্ধু মণীশ গোয়েলের সঙ্গে যৌথ উদ্যোগেই এই রেঁস্তোরা চালু করেছেন ‘বেওয়াচ’ অভিনেত্রী। মার্কিন মুলুকে ভারতীয় খাবার স্বাদ দিতেই এই উদ্যোগ। রেস্তোরাঁয় মিলছে জিভে জল আনা নানা খাবারের পদ। কিন্তু তার জন্য খরচাও করতে হবে।

জানা গেছে, প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় যে কোনো পদের দাম শুরু হয় ১২ মার্কিন ডলার থেকে। একটি শিঙাড়ার দাম হাজার টাকারও বেশি। কিন্তু এটিই রেস্তোরাঁর  সবচেয়ে কম দামি খাবার। জনপ্রিয় স্ট্রিট ফুড বড়া পাও খেতে ভারতে যেখানে ৪০ টাকা খরচ হয়। প্রিয়াঙ্কার রেস্তোরাঁয় সেটি খেতে লাগবে ১৪ মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ১৪০০ টাকা। এছাড়া ডিমের পদের মধ্যে রয়েছে মশলা এগ, এগ অ্যান্ড চিজ ধোসা, মাসরুম ভুজি। এই প্রত্যেকটি পদের দাম ১ হাজার ৪০৬ টাকা থেকে ১ হাজার ৭১৮ টাকার মধ্যে।

গত বছর ৬ মার্চ রেস্তোরাঁটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রিয়াঙ্কা। এরপর এক টুইটে তিনি লেখেন, ‘নিউ ইয়র্ক সিটির নতুন রেস্তোরাঁ এটি। ভারতীয় খাবারের প্রতি ভালোবাসা থেকে এটি চালু করেছি। ভারতীয় খাবারের যে আস্বাদ পেতে পেতে বড় হয়েছি, তারই প্রতিরূপে গড়ে তোলার প্রয়াস এটি।’

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়