ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঈদে দেখা মিলবে পরীমনির

প্রকাশিত: ১৭:০২, ২৬ জুন ২০২২   আপডেট: ১৭:৪৮, ২৬ জুন ২০২২
ঈদে দেখা মিলবে পরীমনির

হালের ক্রেজ পরীমনি বর্তমানে মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন। অভিনয় থেকে দূরে থাকলেও ঈদুল আজহায় তাকে দেখতে পাবেন ভক্তরা। তবে কোনো সিনেমায় নয়, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলায় হাজির হবেন। অনুষ্ঠানটির বিশেষ পর্বে স্বামী শরিফুল রাজকে নিয়ে অংশ নেবেন পরীমনি।

এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক উপস্থাপনায়। কারণ পর্বটি সঞ্চালনা করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্র নিয়ে হাজির হবেন তিনি। আর এসব চরিত্র নিয়ে সাজানো হয়েছে পুরো অনুষ্ঠান।

আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ। আনন্দ মেলার জন্য এবার একটি থিম সং তৈরি করা হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা; থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনাও।

এছাড়াও নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান রয়েছে। সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার নাচও। চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে।

তা ছাড়াও সমসাময়িক বিষয়ের উপর তিনটি নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা রয়েছে। বিটিভির নিজস্ব স্টুডিওতে সম্প্রতি আনন্দ মেলার শুটিং শেষ হয়েছে। যা প্রচারিত হবে ঈদুল আজহার দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়