ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

এক রাতের খেসারত, গর্ভপাত করাতে হয় কুবরাকে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৬, ২ জুলাই ২০২২   আপডেট: ১৬:৫১, ২ জুলাই ২০২২
এক রাতের খেসারত, গর্ভপাত করাতে হয় কুবরাকে

বলিউড অভিনেত্রী কুবরা সাইত। ‘স্যাকরেড গেম’খ্যাত এই অভিনেত্রী জানিয়েছেন, ২০১৩ সালে এক বন্ধুর সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ড করেছিলেন। পরবর্তী সময়ে গর্ভপাত করাতে হয়েছে তাকে।

সম্প্রতি কুবরার লেখা ‘ওপেন বুক: নট কুয়াইট অ্যা মেমোয়ার’ বইটি প্রকাশ পেয়েছে। এতে বেঙ্গালুরুতে তার ছোটবেলা কাটানো, শারীরিক সমস্যার কারণে মানুষের সঙ্গে মিশতে না পারা ও একজন শিল্পী হিসেবে সাফল্য নিয়ে নানা কথা বলেছেন। বইটির ‘আই ওয়াজ নট রেডি টু বি অ্যা মাদার’ অধ্যায়ে বন্ধুর সঙ্গে এক রাত কাটানো ও এরপর গর্ভবতী হওয়া এবং গর্ভপাত বিষয়ে কথা বলেছেন তিনি।

কুবরা লিখেছেন, ২০১৩ সালে আন্দামান বেড়াতে গিয়েছিলেন তিনি। সেই সময় তার বয়স ছিল ৩০। স্কুবা ড্রাইভের পর ড্রিঙ্কস করেন এবং পরবর্তী সময়ে এক বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েন। কয়েকদিন পর পরীক্ষা করে জানতে পারেন, তিনি গর্ভবতী।

এক সাক্ষাৎকারে এই ঘটনার স্মৃতিচারণ করে তিনি বলেন, ‘এক সপ্তাহ পর আমি গর্ভপাত করার সিদ্ধান্ত নিই। মা হওয়ার জন্য আমি প্রস্তুত ছিলাম না। আমার জীবন যেভাবে সাজাতে চেয়েছিলাম সেটির জন্য এটি সম্ভব ছিল না। ২৩ বছর বয়সে বিয়ে ও ৩০ বছর বয়সে বাচ্চা নেওয়ার কোনো চাপ ছিল না। এটি যেন অদৃশ্য রীতি চালু হয়েছে। আমার শুধু মনে হয়েছে, আমি প্রস্তুত নই।’

সিদ্ধান্তটি নিজের জন্য ছিল দাবি করে এই অভিনেত্রী আরো বলেন, ‘মানুষ হিসেবে নিজেকে খুব খারাপ মনে হচ্ছিল। নিজের সিদ্ধান্তের জন্য বাজে লাগছিল। আমার কী মনে হচ্ছিল তার চেয়ে মানুষ কী বলবে সেটি ভেবেই বেশি খারাপ লাগছিল। সিদ্ধান্তটা আমার জন্যই ছিল। এটি খুবই কঠিন একটি ব্যাপার। তবে ঠিক আছে। এটিরও প্রয়োজন আছে।’

কুবরা সাইতের জন্ম ভারতের বেঙ্গালুরুতে। সালমান খানের ‘রেডি’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘সুলতান’, ‘জওয়ানি জানেমান’, ‘ডলি কিটি অউর ওহ চামাকতে সিতারে’, ‘সিটি অব লাইফ’ সিনেমায় তাকে দেখা গেছে। তবে নেটফ্লিক্সের ‘স্যাকরেড গেম’ ওয়েব সিরিজের মাধ্যমে বিশেষ পরিচিতি পেয়েছেন এই অভিনেত্রী।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়