ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

দক্ষিণী সিনেমার অ্যাকশন দৃশ্যগুলো খুবই অযৌক্তিক: রাজ সালুজা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ৩ জুলাই ২০২২   আপডেট: ০৮:১৬, ৩ জুলাই ২০২২
দক্ষিণী সিনেমার অ্যাকশন দৃশ্যগুলো খুবই অযৌক্তিক: রাজ সালুজা

চলতি বছরের বহুল আলোচিত সিনেমার একটি ‘কেজিএফ: চ্যাপটার টু’। ‘রকিং স্টার’খ্যাত কন্নড় অভিনেতা যশ অভিনীত এই সিনেমা বক্স অফিসে হাজার কোটি রুপি আয় করেছে।

তবে বলিউড অভিনেতা-লেখক রাজ সালুজা মনে করেন, সিনেমাটিতে বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনয় করলে দর্শক এটি গ্রহণ করতেন না। শুধু তাই নয়, ভারতের দক্ষিণী সিনেমার অ্যাকশন দৃশ্যগুলো খুবই অযৌক্তিক বলে তার দাবি। সম্প্রতি ‘পুষ্পা’, ‘ট্রিপল আর’ ও ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার বক্স অফিস সাফল্য এবং বলিউড সিনেমার ব্যর্থতা প্রসঙ্গে প্রশ্ন করা হলে রাজ সালুজা এ কথা বলেন।

তার ভাষায়, ‘কাকে গ্রহণ করবেন আর কাকে না সেটি দর্শক নির্ধারণ করেন। উদাহরণস্বরূপ যদি শাহরুখ খানকে কেজিএফ সিনেমায় নেওয়া হয়, দর্শক এটি মানবেন না। শাহরুখ এটি করছেন তারা বিষয়টি গ্রহণ করবেন না। কিন্তু যশ এটি করেছেন দর্শক গ্রহণ করেছে। কেন? এই জন্য যে, দর্শকরা ধরেই নিয়েছেন দক্ষিণী সিনেমার নায়করা এটি করতে পারেন। তারা যা ইচ্ছা করতে পারেন। সত্যমভে জয়তে ও অ্যাটাক সিনেমায় জন এ ধরনের অ্যাকশন করেছিলেন কিন্তু দর্শক সেটি গ্রহণ করেনি। আমাদের নায়করা এটি করছেন তা আমরা ভাবতে পারি না। কিন্তু জুনিয়র এনটিআর, রাম চরণ ও যশ করলে আমাদের সমস্যা নেই।’

আদিত্য রয় কাপুর অভিনীত ‘রাষ্ট্র কবজ ওম’ সিনেমাটি রচনা করেছেন রাজ সালুজা। সম্প্রতি মুক্তির দর্শকের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এটি। সিনেমায় আদিত্যকে বেশ কিছু অ্যাকশন স্টান্ট করতে দেখা গেছে। এতে আরো আছেন সাঞ্জানা সাংঘাই।

মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়