ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টপ মডেল বাংলাদেশ: জাবিবা নয়, লন্ডনে যাচ্ছেন মিঠি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ৭ জুলাই ২০২২   আপডেট: ১৮:৫০, ৭ জুলাই ২০২২
টপ মডেল বাংলাদেশ: জাবিবা নয়, লন্ডনে যাচ্ছেন মিঠি

জাবিবা সাজ্জাদ প্রেখা, তানাজ বসরি মিঠি

‘টপ মডেল বাংলাদেশ ২০২২’ বিজয়ী হয়েছেন জাবিবা সাজ্জাদ প্রেখা। আগামী সেপ্টেম্বরে ব্রিটেনে বসবে ‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’।

এই আসরে প্রথমবারের মতো বাংলাদেশের প্রতিনিধিত্ব করার কথা ছিল জাবিবার। কিন্তু এ আসরে জাবিবার পরিবর্তে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন নারী কমার্শিয়ালে বিভাগের বিজয়ী তানাজ বসরি মিঠি। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন এই প্রতিযোগিতার বাংলাদেশের সমন্বয়ক আইরিশ মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি।

প্রশ্ন উঠেছে, জাবিবার পরিবর্তে মিথি কেন? এ প্রশ্নের উত্তর এক ভিডিও বার্তায় দিয়েছেন জাবিবা নিজেই। তাতে তিনি বলেন—‘‘পারিবারিক সমস্যার কারণে ‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’-এর আসরে আমি যোগ দিতে পারছি না।’’ তবে পরিবারে কী সমস্যা হয়েছে তা ব্যাখ্যা করেননি তিনি।

‘টপ মডেল বাংলাদেশ ২০২২’ প্রতিযোগিতায় পাঁচটি বিভাগ ছিল। বিভাগগুলো হলো—পুরুষ এডিটোরিয়াল (বয়স ১৮-২৯), পুরুষ কমার্শিয়াল (বয়স ৩০-৪২), নারী এডিটোরিয়াল (বয়স ১৪-১৯), নারী কমার্শিয়াল (বয়স ২০-২৯), নারী ক্ল্যাসিক (বয়স ৩০-৪০)। এসব বিভাগে বিজয়ী হন—নারী এডিটোরিয়ালে জাবিবা সাজ্জাদ প্রেখা, নারী কমার্শিয়ালে তানাজ বসরি মিঠি, নারী ক্ল্যাসিকে অধরা নিহারিকা, পুরুষ কমার্শিয়ালে তানভীর সামদানী এবং পুরুষ এডিটোরিয়ালে সাব্বির আহমেদ।

এ প্রতিযোগিতায় তিনটি ধাপ ছিল। প্রতিটি ধাপে নিজেকে প্রমাণ করে বিজয়ী হন প্রতিযোগীরা। সামগ্রিকভাবে এতে বিজয়ী হন জাবিবা সাজ্জাদ প্রেখা।

টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড ও টপ মডেল ইউকে যৌথভাবে এই প্রতিযোগিতার তত্ত্বাবধান করছে। এই প্রতিযোগিতার বাংলাদেশের সমন্বয়ক বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ মডেল-অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি। এ অভিনেত্রী বলেন—‘বাংলাদেশি তরুণ পুরুষ-নারী মডেলদের আন্তর্জাতিকভাবে পরিচিতি লাভের প্রকৃত একটি প্ল্যাটফর্ম এটি।’

টপ মডেল বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে বিচারক ছিলেন—জুডি ফিটজেরাল্ড, অ্যাঞ্জেলিনা কালি এবং নাঈম ইয়াসিন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়