ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মালাইকাকে ‘বুড়ি’ ও ‘নির্লজ্জ’ বলে বিদ্রূপ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ৯ জুলাই ২০২২   আপডেট: ১৬:১২, ৯ জুলাই ২০২২
মালাইকাকে ‘বুড়ি’ ও ‘নির্লজ্জ’ বলে বিদ্রূপ

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স পঞ্চাশের কাছাকাছি হলেও এখনো ফিট তিনি। শুধু তাই নয়, শরীর চর্চায় অনেকের কাছেই তিনি আইডল। কিন্তু প্রায়ই নেটিজেনদের বিদ্রূপের শিকার হন ‘বলিউডের মুন্নি’।

শুক্রবার (৮ জুলাই) আটোসাটো ন্যুড কালারের একটি পোশাক পরেছিলেন মালাইকা। কিন্তু তার এই ফ্যাশন পছন্দ করেননি নেটিজেনদের একটি অংশ। ‘বুড়ি’, ‘নির্লজ্জ’ ও ‘দৃষ্টি আকর্ষণকারী’ বলে বিদ্রূপ করেছেন তারা।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মালাইকার ছবির নিচে একজন লিখেছেন, ‘একটা বুড়ি’। অপর একজন মন্তব্য করেছেন, ‘নির্লজ্জ নারী’। উদ্দেশ্যপ্রণিতভাবে তিনি এমন পোশাক পরেন দাবি করে অন্য একজন লিখেছেন, ‘তিনি দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। উদ্দেশ্যপ্রণিতভাবে এই ধরনের পোশাক পরেন।’

তবে মালাইকার পোশাক ও ফ্যাশন নিয়ে এই ধরনের বিদ্রূপ নতুন নয়। অতীতে অনেকবারই নেটিজেনদের কটূ কথা শুনতে হয়েছে তাকে। যদিও এগুলো কখনো গায়ে মাখেন না তিনি।

ব্যক্তিগত জীবনে নির্মাতা-অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা। অনেকদিন ধরে তাদের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে। তবে এখনো তা গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়