ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

একাই ১২০০ জনের সঙ্গে লড়বেন রাম চরণ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১২ জুলাই ২০২২   আপডেট: ১০:৩৫, ১২ জুলাই ২০২২
একাই ১২০০ জনের সঙ্গে লড়বেন রাম চরণ?

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। ‘ট্রিপল আর’-এর পর ইতোমধ্যে তার পরবর্তী সিনেমার শুটিং শুরু করেছেন। এতে একটি অ্যাকশন দৃশ্যে ১২০০ জন ফাইটারের সঙ্গে লড়তে দেখা যাবে তাকে।

আপাতত এই সিনেমার নাম রাখা হয়েছে ‘আর সি ১৫’। এটি পরিচালনা করছেন খ্যাতনামা নির্মাতা শংকর। দৃশ্যটি নিয়ে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেছেন, ‘রাম চরণের জন্য একটি দীর্ঘ অ্যাকশন দৃশ্যের পরিকল্পনা করা হয়েছে। এতে এই অভিনেতা ১২০০ জনের সঙ্গে লড়াই করবেন। ট্রিপল আর টিজার ছিল মাত্র, নির্মাতারা অ্যাকশন দৃশ্যের মাত্রা আরো উঁচুতে নিতে চাইছেন। হায়দরাবাদে ২০ দিন ধরে এই দৃশ্যধারণ হবে। এর মাধ্যমে সিনেমার ৭০ শতাংশ কাজ শেষ হয়ে যাবে।’

সম্প্রতি একটি গানের শুটিং করেছেন শংকর। রাম চরণ ও কিয়ারা আদভানির সঙ্গে এতে ১০০০ নৃত্যশিল্পী ছিলেন। গানের কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য।

জানা গেছে, আগামী আগস্ট ও সেপ্টেম্বর মাসে ভারতের বিভিন্ন লোকেশনে ‘আর সি ১৫’ সিনেমার শুটিং হবে। এরপর নভেম্বরে বিদেশে এর শুটিং করবেন নির্মাতারা। নভেম্বরের মধ্যেই সিনেমার ৯৫ শতাংশ কাজ সম্পন্ন হয়ে যাবে। বাকি কাজ একটি নির্দিষ্ট সময়ে করতে হবে। শংকর সেটি ডিসেম্বর ও জানুয়ারিতে করতে চান।

সিনেমাটি ২০২৩ সালের মাঝামাঝিতে মুক্তি পাবে।

/মারুফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়