ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পরীমনিকে রান্না করে খাওয়ালেন ‘মা’ অপু

প্রকাশিত: ১৫:৪৮, ২৮ জুলাই ২০২২   আপডেট: ১৫:৫০, ২৮ জুলাই ২০২২

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাতৃত্বকালীন অবকাশের জন্য চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। আপাতত নতুন অতিথির অপেক্ষায় পরীমনি। আর এই সময়ে কাছের মানুষজনও তার বাড়তি যত্ন নিচ্ছেন। এবার তাকে নানা পদের খাবার রান্না করে খাওয়ালেন তার পর্দার ‘মা’ প্রবীণ অভিনেত্রী শিল্পী সরকার অপু।

বুধবার (২৭ জুলাই) রাতে শিল্পী সরকার অপু নানা পদের খাবার রান্না করে পরীমনির বাসায় যান; সঙ্গে নেন দুটি শাড়ি, জামা ও ফুল। ভালোবাসার উপহারগুলো পেয়ে দারুণ খুশি পরীমনি। আনন্দঘন মুহূর্তের কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

এসব ছবি ও ভিডিওতে দেখা যায়, উপহারের শাড়ি পরে শিল্পী সরকার অপুর রান্না করা খাবার খাচ্ছেন পরীমনি। তার পাশে বসে মুহূর্তটি ফ্রেমবন্দি করছেন শিল্পী সরকার অপু। ক্যাপশনে পরীমনি লেখেন, ‘আজ মা এসেছিল তার হাতের নানা পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল, এক জোড়া শাড়ি, জামা আর এতগুলো আদর! এই যে একটা শাড়ি পরেও ফেললাম। মা শিল্পী সরকার অপু, এই মাকে আমি পেয়েছি ‘স্বপ্নজাল’ থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি।’

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির মায়ের চরিত্রে অভিনয় করেন শিল্পী সরকার অপু। সেই থেকে তাদের মধ্যে সম্পর্কটা মা-মেয়ের। নানা সময়ে মায়ের আদরে পরীমনিকে আগলে রেখেছেন তিনি। এই নায়িকাও পর্দার মাকে বাস্তবেও মা বলে ডাকেন।

অভিনয় ক্যারিয়ারে প্রায় চার দশক পার করছেন শিল্পী সরকার অপু। তার স্বামী নরেশ ভূঁইয়া একজন অভিনেতা ও পরিচালক। এই তারকা দম্পতির ছেলে ইয়াস রোহান ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন। এছাড়া সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’ সিনেমায় পরীমনির স্বামী শরিফুল রাজের সহশিল্পী হিসেবে দেখা গেছে রোহানকে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়