ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অর্থের জন্য সব করতে রাজি অক্ষয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ২৯ জুলাই ২০২২   আপডেট: ১৪:২৫, ২৯ জুলাই ২০২২
অর্থের জন্য সব করতে রাজি অক্ষয়

জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। বর্তমানে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন তিনি। অর্থের জন্য সব ধরনের চরিত্র, বিজ্ঞাপন ও অনুষ্ঠানে অংগ্রহণ করতে রাজি বলে জানিয়েছেন বলিউডের ‘খিলাড়ি’।

সম্প্রতি সেরা করদাতা হিসেবে আয়কর দপ্তর থেকে বিশেষ সম্মানফলক ও প্রশংসাপত্র পেয়েছেন অক্ষয়। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাকে জিজ্ঞাসা করা হয়, বছরে আমি এতগুলো সিনেমা করি কেন? আমি তিনটি জিনিস বুঝি— কাজ, উপার্জন ও কর্ম। অর্থ উপার্জনের জন্য আমি অনেক পরিশ্রম করি। কোনো কাজেই আমার না নেই। চরিত্র যেমনই হোক, অনুষ্ঠান হোক অথবা বিজ্ঞাপন, আমি তা করি। সেই কাজগুলো করে আমি অর্থ পাই। আর সেই অর্থ দিয়ে ভালো কাজ করার চেষ্টা করি।’

সিনেমার পাশাপাশি নানা সমাজসেবামূলক কাজ করেন অক্ষয় কুমার। করোনা মহামারির সময় নানা সামাজিক কর্মকাণ্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন এই অভিনেতা। ভারতে প্রথম করোনার প্রকোপ দেখা দিলে সেই সময়ও সাহায্যের হাত বাড়িয়েছিলেন অক্ষয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ফান্ডে ২৫ কোটি রুপি দেন এই অভিনেতা। মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে ২ কোটি রুপি অনুদান দেন তিনি। পাশাপাশি, পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক ও র‌্যাপিড টেস্টিং কিট কেনার জন্য বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন ফান্ডে ৩ কোটি রুপি দান করেন অক্ষয়।

এছাড়া ভারতের করোনার দ্বিতীয় ঢেউ দেখা দিলে ১০০ অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না দম্পতি। পাশাপাশি করোনা মহামারির কারণে ক্ষতিগ্রস্তদের সাহায্যের জন্য ক্রিকেটার গৌতম গম্ভীরের দাতব্য সংস্থায় ১ কোটি রুপি দান করেন এই অভিনেতা। ওষুধ ও অক্সিজেন কিনতে এই অর্থ দান করেছেন তিনি। এখানেই শেষ নয়, গত বছর কাশ্মীরে একটি জরাজীর্ণ স্কুল মেরামতের জন্য এক কোটি রুপি অনুদান দেন এই অভিনেতা।

অক্ষয় কুমার অভিনীত সর্বশেষ দুই সিনেমা ‘বচ্চন পান্ডে’ ও ‘সম্রাট পৃথ্বীরাজ’। সিনেমাগুলো বক্স অফিসে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। তার পরবর্তী সিনেমা ‘রক্ষা বন্ধন’। আগামী ১১ আগস্ট এটি মুক্তি পাবে। এছাড়াও ‘গোরখা’, ‘ক্যাপসুল গিল’, ‘রাম সেতু’, ‘সেলফি’ সিনেমায় তাকে দেখা যাবে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়