ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সেই চাওয়ালীর দোকানে বিজয় (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৬, ৮ আগস্ট ২০২২   আপডেট: ০৮:৪৭, ৮ আগস্ট ২০২২
সেই চাওয়ালীর দোকানে বিজয় (ভিডিও)

২০১৯ সালে অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করেন ভারতের পাটনার প্রিয়াঙ্কা গুপ্তা। দুই বছর চাকরির চেষ্টা করেও ব্যর্থ হন তিনি। সর্বশেষ পাটনার উইমেন’স কলেজের পাশে চায়ের দোকান দেন। তার দোকানে বিভিন্ন রকমের চা পাওয়া যায়। আর এই টং দোকানের নাম দেন—‘গ্র্যাজুয়েট চাওয়ালী’। কয়েক মাস আগে তরুণ এই উদ্যোক্তার সাহসী পদক্ষেপ আলোচনায় উঠে আসে।

এবার সেই চাওয়ালীর দোকানে গেলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় দেবরকোন্ডা। আর তারই একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাতে দেখা যায়, রাস্তার পাশে দাঁড় করানো একটি চায়ের টং দোকান। সেখানে গিয়ে হাজির হন বিজয়। এ সময় প্রিয়াঙ্কা একটি ফুলের তোড়া দিয়ে বিজয়কে স্বাগত জানায়। তারপর সেখানে চা খান এই অভিনেতা।

আকস্মিকভাবে প্রিয়াঙ্কার চায়ের দোকানে কেন গেলেন বিজয়? এ বিষয়ে বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এক টুইটে বলেন—‘‘বিজয় অভিনীত ‘লাইগার’ সিনেমার প্রচারের অংশ হিসেবে প্রিয়াঙ্কার চায়ের দোকানে গিয়েছিলেন বিজয়।’’

‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে বিজয়ের। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে। আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে ‘লাইগার’। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন এই তারকা জুটি।

 

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়