ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভাইকে নিয়ে সোনমের বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ১০ আগস্ট ২০২২   আপডেট: ২০:২১, ১০ আগস্ট ২০২২
ভাইকে নিয়ে সোনমের বিস্ফোরক মন্তব্য

পরিচালক-প্রযোজক করন জোহরের আলোচিত শো ‘কফি উইথ করন’। এরই মধ্যে সপ্তম সিজনের পাঁচটি এপিসোড প্রচার হয়েছে। প্রায় প্রতিটি এপিসোডে বিতর্কিত মন্তব্য করে তারকা অতিথিরা আলোচনার জন্ম দিয়েছেন। তবে ৬ষ্ঠ এপিসোডে সবাইকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রী সোনম কাপুর।

সম্প্রতি প্রকাশিত হয়েছে ৬ষ্ঠ এপিসোডের টিজার। রাখি পূর্ণিমা উপলক্ষে করন জোহরের এই শোয়ে হাজির হয়েছিলেন ভাই-বোন জুটি সোনম কাপুর ও অর্জুন কাপুর। প্রকাশিত টিজারে দেখা যায়, অন্তঃসত্ত্বা সোনমের পরনে কালো রঙের গাউন। আর অর্জুনের পরনে বাদামি রঙের জ্যাকেট। একই কাউচে পাশাপাশি বসেছিলেন দুই ভাই-বোন।

এ সময় করন জোহর সোনম কাপুরকে জিজ্ঞাসা করেন, ‘তোমার ক’জন বান্ধবীর সঙ্গে অর্জুন শুয়েছে?’ এর উত্তরে সোনম বলেন, ‘এই বিষয়ে বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিনজন বান্ধবী যা ঘটিয়েছে তাতে কেউই বাদ নেই।’ সোনমের উত্তর শুনে লজ্জায় লাল হয়ে যান অর্জুন। অন্যদিকে অনিল কন্যার এমন জবাব শুনে হাসতে থাকেন করন জোহর।

অর্জুন কাপুরের চাচাত বোন সোনম কাপুর। অর্জুন ছাড়়াও সোনমের নিজের ভাই রয়েছে, তার নাম হর্ষবর্ধন কাপুর। এবারই প্রথম নয়, এর আগেও ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এসে বেঁফাস মন্তব্য করেছিলেন সোনম কাপুর। রণবীর কাপুরকে সবচেয়ে খারাপ প্রেমিকের তকমাও দিয়েছিলেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়