ঢাকা     বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৪ ১৪২৯ ||  ০২ রবিউল আউয়াল ১৪১৪

পরীর জায়গায় তিনি হলে ছেলের নাম কী রাখতেন জানালেন তসলিমা নাসরিন   

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ১১ আগস্ট ২০২২   আপডেট: ১৫:৩৫, ১১ আগস্ট ২০২২
পরীর জায়গায় তিনি হলে ছেলের নাম কী রাখতেন জানালেন তসলিমা নাসরিন   

তারকা দম্পতি রাজ-পরীর কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। এই সংবাদে ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সেই উচ্ছ্বাসের ঢেউ ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। অনেক তারকা এই দম্পতিকে অভিনন্দন জানিয়ে নিজ নিজ ওয়ালে স্ট্যাটাস দিয়েছেন।

পরীমনিকে প্রশংসায় ভাসিয়েছেন নারীবাদী লেখিকা তসলিমা নাসরিন। আজ এক ফেইসবুক স্ট্যাটাসে তিনি এ প্রশংসা করেন। পাশাপাশি স্বামী রাজের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম ‘রাজ্য’ রাখা তার পছন্দ হয়নি বলেও উল্লেখ করেছেন তসলিমা। শুধু তাই নয়, তিনি হলে ছেলের নাম কী রাখতেন রাখঢাক না রেখেই জানিয়েছেন তিনি। 

তসলিমা নাসরিন লিখেছেন, ‘সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে, বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে বসে থাকবে না, তখন, হয়তো সেটা কয়েক বছর পর, দেখাবে। পরীমণি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা করেননি বলে ভালো লাগলো। প্রথম দিনই বাচ্চার চেহারা দেখিয়ে দিয়েছেন জনগণকে।’ 

স্বামীর নামের সঙ্গে মিলিয়ে বাচ্চার নাম রাখাটা পছন্দ হয়নি উল্লেখ করে এই লেখিকা আরো লিখেছেন: ‘‘স্বামীটামীরা আজ আছে, কাল নেই। সন্তান তো চিরদিনের। পরী তাঁর নামের সঙ্গে মিলিয়ে সুন্দর একটি বাংলা নাম রাখতে পারতেন। পরীর জায়গায় আমি হলে 'রাজ্য' নয়, ডাকনাম রাখতাম 'পরমানন্দ'। ভালো নাম 'শাহীম মুহাম্মদ' নয়, রাখতাম 'পরমানন্দ প্রাণ'।’’

গতকাল বুধবার (১০ আগস্ট) বিকেলে রাজধানীর একটি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা পরীমনি। সন্তান ও মা উভয়েই সুস্থ আছেন। 

ঢাকা/রাহাত

সর্বশেষ

পাঠকপ্রিয়