ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

১১ কোটি টাকার প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ১২ আগস্ট ২০২২   আপডেট: ১০:৫১, ১২ আগস্ট ২০২২
১১ কোটি টাকার প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে। তবে এসব ক্ষেত্রে ভেবে-চিন্তে কাজ করেন ‘পুষ্পা’খ্যাত এই অভিনেতা। এবার ১০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ১১ কোটি ৮৯ লাখ রুপির বেশি) প্রস্তাব ফেরালেন আল্লু অর্জুন।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনে কাজ করছেন আল্লু অর্জুন। সম্প্রতি গুটকা ব্র্যান্ড ও একটি মদের কোম্পানির বিজ্ঞাপনে কাজের প্রস্তাব দিয়েছিল। এসব বিজ্ঞাপনের জন্য প্রতিদিন আল্লু অর্জুনকে ১০ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দিয়েছিল সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কিন্তু এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন আল্লু অর্জুন।

এ বিষয়ে আল্লু অর্জুন বলেন—‘এ ধরনের অবৈধ জিনিসের প্রচার করতে চাই না। আমি এসব পণ্যের বিজ্ঞাপনের বিরোধী। যেসব পণ্য মানুষের ও সমাজের জন্য কল্যাণকর সেসব পণ্যর বিজ্ঞাপনকে প্রাধান্য দিই। এখানে অর্থ মুখ্য বিষয় নয়।’ 

মোটা অঙ্কের বিজ্ঞাপনের এ প্রস্তাব ফেরানোর পর অন্য একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেছেন আল্লু অর্জুন; যা তার আদর্শের সঙ্গে যায়। সেই বিজ্ঞাপনের জন্য প্রতিদিন পারিশ্রমিক নিয়েছেন সাড়ে ৭ কোটি রুপি। নীতগত কারণে অর্থের লোভ উড়িয়ে দিয়ে নেটিজেনদের প্রশংসা কুড়াচ্ছেন এই অভিনেতা।

আল্লু অর্জুন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। বহুল আলোচিত এ সিনেমা গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায়। সুকুমার পরিচালিত এ সিনেমা বক্স অফিসে বাজিমাত করে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়ায়। বর্তমানে সিনেমাটির দ্বিতীয় পার্টের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আল্লু অর্জুন।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়