ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

ঋষভের খোঁচার জবাব দিলেন উর্বশী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ১২ আগস্ট ২০২২   আপডেট: ১৫:১৬, ১২ আগস্ট ২০২২
ঋষভের খোঁচার জবাব দিলেন উর্বশী

ভারতীয় মডেল ও অভিনেত্রী উর্বশী রাউটেলা। মাঝে ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্তের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়। কিন্তু তা বেশি দিন টেকেনি। এছাড়া দু’জনের মধ্যে তিক্ততা থেকেই গেছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে আবারো দু’জনের মধ্যে কাদা ছোড়াছুড়ি শুরু হয়েছে। ঘটনার শুরু সম্প্রতি উর্বশীর এক সাক্ষাৎকার থেকে। এতে এই অভিনেত্রী জানান, নিউ দিল্লিতে এক ব্যক্তি হোটেল লবিতে বসে ঘণ্টার পর ঘণ্টা তার জন্য অপেক্ষা করেছিলেন। সেই ব্যক্তিকে ‘আরপি’ বলে সম্বোধন করেন উর্বশী। কিন্তু পুরো নামটি বলতে অস্বীকার করেন তিনি। তবে ‘আরপি’ বলতে এই অভিনেত্রী ঋষভকে বুঝিয়েছেন তা বুঝতে কারো খুব একটা সমস্যা হয়নি।

এই সাক্ষাৎকারের প্রতিক্রিয়ায় ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেন ঋষভ। এর বাংলা অর্থ দাঁড়ায়, ‘মানুষ জনপ্রিয় হতে ও খবরে আসার জন্য কী না করে! নামডাকের জন্য তাদের লোভ দেখে কষ্ট হয়। সৃষ্টিকর্তা তাদের মঙ্গল করুন।’ পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে লেখেন, ‘আমার পিছু ছেড়ে দাও বোন।’ যদিও কিছুক্ষণের মধ্যে স্টোরি মুছেও দেন ঋষভ।

কিন্তু ততক্ষণে তার পোস্ট ভাইরাল হয়ে যায়। আর পোস্টটি যে তাকে খোঁচা দিয়ে লেখা সেটিও বুঝতে পারেন উর্বশী। বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করে এই অভিনেত্রী।

তিনি লেখেন, ‘ছোট ভাইয়ার ব্যাট বল খেলা উচিৎ। আমি কোনো মুন্নি নই যে, তোমার মতো একটা বাচ্চা ছেলের জন্য বদনাম হবে।’ এখানেই শেষ নয়, হ্যাশট্যাগ দিয়ে ‘আরপি ছোট ভাইয়া’, ‘কুগার হান্টার’ (বয়সে বড় প্রেমিকায় আসক্ত), ‘চুপ করে থাকা একটি মেয়ের সুযোগ নিও না।’ প্রভৃতি লেখেন তিনি।

২০১৫ সালে ‘মিস ডিভা ইউনিভার্স’ খেতাব জেতেন তিনি। এরপর সেই বছর ‘মিস ইউনিভার্স’ আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়