ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৭ রবিউল আউয়াল ১৪১৪

সহ-অভিনেত্রীর মৃত্যুতে প্রিয়াঙ্কার শোক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ১৩ আগস্ট ২০২২   আপডেট: ১৩:৩৫, ১৩ আগস্ট ২০২২
সহ-অভিনেত্রীর মৃত্যুতে প্রিয়াঙ্কার শোক

হলিউড অভিনেত্রী অ্যানে হেচে আর নেই। সড়ক দুর্ঘটনার এক সপ্তাহ পর তাকে ‘আইনত মৃত’ ঘোষণা করা হয়েছে।

‘কোয়ান্টিকো’ টিভি সিরিজে এই অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সহ-অভিনেত্রীর মৃত্যুতে মর্মাহত হয়েছেন তিনি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে শোক প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘অ্যানে হেচের সন্তান, পরিবার, বন্ধুসহ শোকাহত সকলের প্রতি আমার সমবেদনা। তোমার সঙ্গে কাজ করাটা সম্মানের ছিল। মানুষ হিসেবে তুমি খুবই প্রিয় এবং অসাধারণ অভিনয়শিল্পী ছিলে। চিরদিন আমার হৃদয়ের বিশেষ জায়গায় তুমি থাকবে।’

‘অ্যানাদার ওয়ার্ল্ড’ সোপ অপেরার মাধ্যমে বিশেষ খ্যাতি পান অ্যানে হেচে। ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ওয়াগ দ্য ডগ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া ‘দ্য ব্রেভ’, ‘কোয়ান্টিকো’, ‘শিকাগো পিডি’সহ অসংখ্য টেলিভিশন সিরিজে দেখা গেছে তাকে।

গত ৫ আগস্ট দ্রুত গতিতে ছুটে আসা এই অভিনেত্রীর গাড়িটি ক্যালিফোর্লিনার মার ভিস্তার একটি বাড়িতে ধাক্কা মারে। এরপর গাড়িতে আগুন জ্বলে যায়। পরে শরীরের অধিকাংশ অংশ পোড়া অবস্থায় ৫৩ বছর বয়সী এই অভিনেত্রীকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল।

শুক্রবার (১২ আগস্ট) অ্যানে হেচের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার পারিবারিক মুখপাত্র। এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আমরা এক উজ্জ্বল আলোকে হারালাম। হারিয়ে ফেললাম এক প্রাণোচ্ছল, দয়ালু মানুষকে, যত্নশীল মা ও বিশ্বস্ত বন্ধুকে।’

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়