ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাহাড়ে উড়ে গেলেন টিভির ‘পাখি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫০, ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১৯:৩৫, ১৪ আগস্ট ২০২২
পাহাড়ে উড়ে গেলেন টিভির ‘পাখি’

বিচ্ছিন্ন দ্বীপের মতো দাঁড়িয়ে আছে একেকটা পাহাড়। সবুজ তৃণলতা এসব পাহাড়কে যেন জীবন্ত করে তুলেছে! সবুজ এসব পাহাড়ে নেমেছে নীল আকাশ। চাইলেই যেন সাদা মেঘের ভেলায় উঠে বসা যায়। উঁচু একটি পাহাড়ের ওপরে দাঁড়িয়ে চা পান করছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

মূলত, স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। এবার লাইট-ক্যামেরাকে ছুটি জানিয়ে ছুটে গিয়েছেন দূর পাহাড়ে। আর সেখানে ধারণ করা ভিডিও ক্লিপ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

কলকাতা শহরের কোলাহল ছেড়ে ভারতের উত্তরখন্ডের মুসৌরীতে অবকাশ যাপনের জন্য গিয়েছেন মধুমিতা সরকার। সেখানে পাহাড়ে পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। কখনো ঝরঝরে রোদে প্রকৃতির কোলে চনমনে লুক, কখনো আবার মেঘলা দিনে চায়ের কাপে চুমুক। আর এসব মুহূর্ত ফ্রেমবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করছেন টিভি পর্দার পাখি। ভক্তরাও প্রিয় অভিনেত্রীকে দেখে প্রশংসা করছেন।

মধুমিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কুলের আচার’। সুদীপ দাস পরিচালিত এ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি। মিঠি আর প্রীতমের প্রেমের গল্প নিয়ে এই সিনেমা। এতে দাপুটে শাশুড়ির চরিত্রে দেখা যায় ইন্দ্রাণী হালদারকে। গত ১৫ জুলাই মুক্তি পায় সিনেমাটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়