ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

মুক্তির আগে সমালোচনার মুখে বিজয়-অনন্যার সিনেমা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৭, ১৯ আগস্ট ২০২২   আপডেট: ০৮:৩১, ১৯ আগস্ট ২০২২

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে।

আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে ‘লাইগার’। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে প্রচারের কাজে ব্যস্ত সময় পার করছেন এই তারকা জুটি। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ‘আফাত’ শিরোনামে একটি গান। এ নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নির্মাতারা।

মূলত, গানটির কথা নিয়ে সমালোচনা করছেন নেটিজেনরা। এ গানের কয়েকটি জায়গায় বাড়তি সংলাপ যুক্ত করা হয়েছে। যেখানে বলা হয়েছে—‘ছোড় দো মুঝে’। গানের মাঝে এই সংলাটি পছন্দ হয়নি নেটিজেনদের।

একজন লিখেছেন, ‘এই গানটি প্রতিটি সিনেমার সূচনা সংগীত হওয়া উচিত।’ অর্পিতা নামে একজন লিখেছেন, ‘তরুণ প্রজন্মকে নিয়ে আমি চিন্তিত। কারণ তারা এই ধরনের গান শুনে বেড়ে উঠছে। এ ধরনের গান আমাদের সমাজে কতটা ইতিবাচক ভূমিকা রাখতে পারে তা নিয়ে আমার সংশয় রয়েছে।’

আসমা নামে একজন লিখেছেন, ‘আমি বাকরুদ্ধ। ধারাবাহিকভাবে বলিউড আমাদের হতাশ করছে। প্রত্যেক গানে নারীদের পণ্য হিসেবে উপস্থাপন করা হচ্ছে।’ দিয়া লিখেছেন, ‘আফাত গানে পুরোনো সিনেমার ধর্ষণ দৃশ্যের সংলাপ ব্যবহার করা হয়েছে। এটি কি নান্দনিকতার জন্য?’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হয়েছে। তা ছাড়াও তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়