ঢাকা     শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৯

ব্যাংককে কী করছেন পূজা-জোভান?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১২:৫৬, ১ সেপ্টেম্বর ২০২২
ব্যাংককে কী করছেন পূজা-জোভান?

কখনো সুইমিংপুলে পা ডুবিয়ে বসে আছেন পূজা চেরি, কখনো রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে। আবার কখনো ঘুরে বেড়াচ্ছেন শপিংমল। অন্যদিকে রিসোর্টের বিভিন্ন লোকেশনে ক্যামেরাবন্দি হয়েছেন ছোট পর্দার অভিনেতা জোভান আহমেদ। তার সঙ্গে রয়েছেন নাট্যনির্মাতা মাহমুদুর রহমান হিমি। দুই মাধ্যমের দুই অভিনয়শিল্পীর ফেসবুকে ঢুঁ মেরে বেশ কিছু স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়।

পূজা-জোভানকে এক ফ্রেমে দেখা না গেলেও একই রিসোর্টে যে এসব ছবি তুলেছেন তা আন্দাজ করা যায়! কিন্তু প্রশ্ন হলো তারা এখন কোথায় আছেন? একই লোকেশনেই বা কী করছেন? নেটিজেনদের এ প্রশ্নের উত্তর খোঁজতে গিয়ে জানা যায়, পূজা-জোভান বর্তমানে থাইল্যান্ডের ব্যাংককে অবস্থান করছেন। কিন্তু সেখানে কী করছেন তারা?

মূল বিষয় হলো, হিমি ওয়েব ফিল্ম নির্মাণ করছেন। ‘পরী’ নামে এই ওয়েব ফিল্মের শুটিং করতে কয়েক দিন আগে ব্যাংককে পাড়ি জমান পূজা, জোভানসহ অনেকে। সাজু মুনতাসিরের গল্পে এর চিত্রনাট্য রচনা করেছেন রায়হান খান। আর এই ফিল্মে পূজায় নায়ক জোভান। ওটিটি প্ল্যাটফর্মের জন্য এটি জোভানের প্রথম কাজ।   

তবে কেমন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘পরী’? এ বিষয়ে মুখ খুলেননি নির্মাতা। জানা যায়, সিনেমাটিতে একজন বার ড্যান্সারের চরিত্রে দেখা যাবে পূজাকে। যাকে বাংলাদেশ থেকে ব্যাংককে পাচার করা হয়। সেখান থেকে কৌশলে দেশে ফেরার চেষ্টা করেন পূজা।

এছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে দেখা যাবে তারিক আনাম খান, বাচ্চু, সিনথিয়া প্রমুখ। ১৯৫২-এর ব্যানারে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্মটি। আগামী ৫ সেপ্টেম্বর পূজা-জোভানের দেশে ফেরার কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়