ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মিমের কোলে পরীমনির রাজ্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫১, ৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৭:৫৭, ৯ সেপ্টেম্বর ২০২২
মিমের কোলে পরীমনির রাজ্য

বসে আছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তার কোলে এক শিশু ঘুমিয়ে আছে। শিশুটির দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছেন মিম। তার চোখে-মুখে খেলা করছে আনন্দের ঢেউ। নিজের ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে এভাবে ধরা দিয়েছেন মিম। আর ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘রাজ্যের সাথে প্রথম দেখা।’

গত ১০ আগস্ট রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। তারকা দম্পতি শরীফুল রাজ ও পরীমনির এটি প্রথম সন্তান। পুত্রের নাম রেখেছেন রাজ্য। আর রাজ্যকে দেখতে পরীমনির বাসায় গিয়েছিলেন মিম। আর সেই সময়ে এভাবে ফ্রেমবন্দি হন তিনি। মিমের পোস্ট করা এ ছবিতে লাভ ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন পরীমনিও।

পুত্র রাজ্যকে নিয়ে বাসায় ফেরার পর শোবিজ অঙ্গনের অনেকে গিয়েছিলেন পরীমনির বাসায়। এ তালিকায় রয়েছেন—চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা নিপুণ, সাইমন সাদিক প্রমুখ।

গত বছর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরীমনি। এরপর চলতি বছরের ২২ জানুয়ারি ১০১ টাকা কাবিনে পারিবারিক আয়োজনে পরীমনির বনানীর বাসায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে উকিল হন পরিচালক রেদওয়ান রনি।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করার সময় প্রেমের সম্পর্কে জড়ান দুজন। যদিও এমন গুঞ্জন আগে থেকেই ছিল। কিন্তু সেই গুঞ্জন থামিয়ে দিয়ে গত ১০ জানুয়ারি পরীমনি মা হতে যাওয়ার খবর জানান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়